ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪
Sharenews24

কুয়েতে ৪ দিনব্যাপী চারুকলা প্রদর্শনীর উদ্বোধন

২০২৪ মে ১৬ ১০:৫৬:৫৯
কুয়েতে ৪ দিনব্যাপী চারুকলা প্রদর্শনীর উদ্বোধন

প্রবাস ডেস্ক : বাংলাদেশ-কুয়েত সম্পর্কের ৫০ বছর (সুবর্ণ জয়ন্তী) উদযাপনের অংশ হিসেবে হাওয়ালিতে কুয়েত আর্টস অ্যাসোসিয়েশনে চার দিনব্যাপী শিল্প প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

কুয়েতে বাংলাদেশ দূতাবাস ও কুয়েত আর্টস অ্যাসোসিয়েশন যৌথভাবে এই শিল্প প্রদর্শনীর আয়োজন করে।

কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) মো. আশিকুজ্জামান ও কুয়েত আর্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল রসুল সালমান যৌথভাবে বুধবার স্থানীয় সময় বিকাল ৫টায় এই শিল্প প্রদর্শনীর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে কুয়েতে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, কুয়েত আর্টস অ্যাসোসিয়েশনের সদস্য, দূতাবাসের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্য এবং কুয়েতে বাংলাদেশ কমিউনিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রদর্শনীটি ১৫ মে থেকে ১৮ মে, ২০২৪ পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই প্রদর্শনীতে দুই বাংলাদেশি শিল্পীর 100 টিরও বেশি চিত্রকর্ম প্রদর্শিত হবে। কুয়েত আর্টস অ্যাসোসিয়েশনের সদস্যদের আঁকা ছবিও প্রদর্শনীতে প্রদর্শিত হবে।

উল্লেখ্য, বাংলাদেশ ও কুয়েতের মধ্যে কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উদযাপন করছে বাংলাদেশ। বাংলাদেশ-কুয়েত সম্পর্কের সুবর্ণ জয়ন্তী যথাযথভাবে উদযাপনের জন্য বাংলাদেশ দূতাবাস ২০২৪ জুড়ে বিভিন্ন কর্মসূচির পরিকল্পনা করেছে।

শেয়ারনিউজ, ১৬ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে