ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪
Sharenews24

পতনের মধ্যেও তিন কোম্পানির সুখবর

২০২৩ আগস্ট ১৩ ১৬:০৪:০৮
পতনের মধ্যেও তিন কোম্পানির সুখবর

নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে চলছে ধারাবাহিক পতন। পতনের ধাক্বায় ক্রেতাহীন পড়ছে ভালো কোম্পানির শেয়ারও। কিন্তু এর মধ্যেও তিন কোম্পানির শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতারা নিখোঁজ রয়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা যায়, কোম্পানিগুলো হলো : কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, অ্যারামিট লিমিটেড এবং এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স লিমিটেড। ফলে হতাশার মধ্যেও এই তিন কোম্পানির বিনিয়োগকারীরা কিছুটা স্বস্তির মধ্যে রয়েছেন।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স

আগের কর্মদিবস বৃহস্পতিবার কন্টিনেন্টাল ইন্সুরেন্সের ক্লোজিং দর ছিল ৪১ টাকা ৯০ পয়সা। আজ রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২ টাকা ২০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৬ টাকায়। কোম্পানিটির শেয়ার আজ লেনেদেনের শেষ পর্যন্ত সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে বিক্রেতাশুন্য ছিল। যদিও আজ শেয়ারটির ক্লোজিং দর হয়েছে ৪৫ টাকা ৯০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৪ টাকা বা ৯.৫৫ শতাংশ।

অ্যারামিট লিমিটেড

আগের কর্মদিবস বৃহস্পতিবার অ্যারামিট লিমিটেডের ক্লোজিং দর ছিল ২৯৩ টাকা ৪০ পয়সা। আজ রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১৯ টাকায়। কোম্পানিটির শেয়ার আজ লেনেদেনের শেষ পর্যন্ত সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে বিক্রেতাশুন্য ছিল। যদিও আজ শেয়ারটির ক্লোজিং দর হয়েছে ৩১৭ টাকা ৯০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ২৪ টাকা ৪০ পয়সা বা ৮.৭২ শতাংশ।

এশিয়া প্যাসেফিক ইন্স্যুরেন্স

আগের কর্মদিবস বৃহস্পতিবার এশিয়া প্যাসেফিক ইন্স্যুরেন্সের ক্লোজিং দর ছিল ৫২ টাকা ৬০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৭ টাকা ৮০ পয়সায়। যদিও আজ শেয়ারটির ক্লোজিং দর হয়েছে ৫৭ টাকায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৪ টাকা ৪০ পয়সা বা ৮.৩৭ শতাংশ।

শেয়ারনিউজ, ১৩ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে