ঢাকা, বুধবার, ২৯ মে, ২০২৪
Sharenews24

বিছানার অর্ধেক ভাড়া দিয়ে মাসে অর্ধ লাখ টাকা আয় করেন তরুণী

২০২৩ আগস্ট ২৬ ০৯:৪৬:০৭
বিছানার অর্ধেক ভাড়া দিয়ে মাসে অর্ধ লাখ টাকা আয় করেন তরুণী

আন্তর্জাতিক ডেস্ক : অচেনা লোকদের কাছে নিজের বিছানার অর্ধেক ভাড়া দিয়ে মাসে অর্ধ লাখ টাকা আয় করেন অস্ট্রেলিয়ান এক তরুণী। তার সঙ্গে এক বিছানায় ঘুমানোর সুযোগ পেতে পারেন যে কেউ।

তবে তার সঙ্গে বিছানায় ঘুমানোর জন্য মানতে হবে কিছু শর্ত। নির্দিষ্ট টাকার বিনিময়ে আর শর্ত মেনেই ওই তরুণীর সঙ্গে এক বিছানায় ঘুমানোর সুযোগ মিলবে। পেশাই একজন মডেল ওই তরুণী। মডেলের নাম মনিকা জারামিয়া।

মনিকার দাবি, এভাবেই তিনি বছরে লাখ লাখ টাকা আয় করেন। তবে তার এই পেশাকে দেহব্যবসার সঙ্গে গুলিয়ে ফেললে চলবে না। অস্ট্রেলিয়ায় ‘হট বেডিং’ নামে এক বিশেষ প্রথার চল রয়েছে। একই বিছানা অনেকে ব্যবহার করেন। উদ্দেশ্য সবসময় বিছানা গরম রাখা। সে কথা মাথায় রেখেই নিজের বিছানাটিও ভাড়া দেওয়ার কথা ভাবেন মনিকা।

বিচ্ছেদের পর দীর্ঘদিন একাই ঘুমাতে হতো তাকে। এতে বিছানার একপাশ অনেক ঠান্ডা হয়ে যাওয়ায় রীতিমতো অসুবিধা হতো মনিকার। সব দিক ভেবেই নিজের বিছানায় অচেনা পুরুষদের ঘুমানোর অনুমতি দেন মনিকা। তবে বিনামূল্যে নয়। নির্দিষ্ট রয়েছে সেই ভাড়াও। তবে শর্ত একটাই। এখানে যৌনতার কোনো জায়গা নেই।

অর্থাৎ অচেনা ব্যক্তি তার বিছানায় ঘুমালেও কোনোভাবেই তার সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার সুযোগ পাবেন না। আগে থেকেই এই শর্তের কথা জানিয়ে দেন মনিকা।

শেয়ারনিউজ, ২৬ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে