ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
Sharenews24

হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতির ভিডিও ভাইরাল, অব্যাহতি

২০২৩ সেপ্টেম্বর ১৮ ০৯:৪২:৪৫
হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতির ভিডিও ভাইরাল, অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পীর ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি আপত্তিকর শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি ভাইরাল হলে জেলাজুড়ে তীব্র সমালোচনা সৃষ্টি হয়।

এরই প্রেক্ষিতে মোশারফ হোসেন আরিফ বাপ্পীকে অব্যাহতি দেওয়া হয়েছে। সংগঠনের মর্যাদা ক্ষুন্ন করা এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত চিঠিতে তাকে অব্যাহতি দিয়ে জেলা ছাত্রলীগকে অবহিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন জানান, রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে তাকে অব্যাহতি দিয়ে চিঠি দেওয়া হয়েছে। তবে তার জায়গায় কাউকে এখনো ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয়নি।

চিঠিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের মর্যাদা ক্ষুন্ন করা এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. মোশারফ হোসেনকে (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, হবিগঞ্জ জেলা শাখা) তার পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

শেয়ারনিউজ, ১৮ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে