ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
Sharenews24

বিক্রেতা পাচ্ছে না তিন বীমার শেয়ারহোল্ডাররা

২০২৩ সেপ্টেম্বর ১৯ ১২:২৬:২৪
বিক্রেতা পাচ্ছে না তিন বীমার শেয়ারহোল্ডাররা

নিজস্ব প্রতিবেদক : সপ্তাহের তৃতীয় কর্মদিবস মঙ্গলবার বিক্রেতাশূন্য হয়ে পড়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ইস্টার্ন ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স এবং ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ার। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, আগের কর্মদিবস সোমবার ইস্টার্ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৯ টাকা। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭০ দশমিক ২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫ দশমিক ৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬ দশমিক ৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

আগের কর্মদিবসে জনতা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২ দশমিক ১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২ দশমিক ৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৬ দশমিক ৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪ দশমিক ২০ টাকা বা ৯ দশমিক ৯৭ শতাংশ বেড়েছে।

অন্যদিকে ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ৫০ দশমিক ৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫ দশমিক ৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫ টাকা বা ৯ দশমিক ৮২ শতাংশ বেড়েছে।

শেয়ারনিউজ, ১৯ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে