ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪
Sharenews24

বিয়ের ৯ মাস পরেও স্পর্শ করেনি স্বামী! থানায় হাজির মহিলা

২০২৩ অক্টোবর ০১ ১৭:১১:৩১
বিয়ের ৯ মাস পরেও স্পর্শ করেনি স্বামী! থানায় হাজির মহিলা

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ের প্রায় এক বছর হয়ে গেলেও এখন পর্যন্ত স্বামী তাকে স্পর্শ করেনি, এমনই অভিযোগ নিয়ে থানার হাজির মহিলা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মিরাটে। মহিলার অভিযোগ, বিয়ের পর থেকে তাঁর স্বামী তাকে স্পর্শই করেনি। এমনকি শারীরিক সম্পর্কের চেষ্টাও করেননি। ঘটনাটি পারতাপুর থানা এলাকার।

ওই মহিলা জানান, গত বছরের ডিসেম্বরে মুকুট মহলে অনেক আড়ম্বর এবং জাঁকজমকপূর্ণ ভাবে মাওয়ালার একটি এলাকার বাসিন্দা রাহুল তেওয়াটিয়ার সাথে তার বিয়ে হয়। বিয়েতে বাবার খরচ হয়েছিল প্রায় ২৬ লাখ টাকা। তাঁর স্বামী একটি আইটি কোম্পানিতে এইচআর পদে আছেন।

তার অভিযোগ, বিয়ের পর থেকে তাঁর স্বামী তাকে স্পর্শই করেনি। এমনকি শারীরিক সম্পর্কের চেষ্টাও করেননি। পরে তাকে গ্রাম থেকে দিল্লীতে নিয়ে আসেন। কিন্তু একসঙ্গে থাকার পরও এখানে তিনি বৈবাহিক সম্পর্ক গড়ে তোলেননি। এই বিষয়ে জানতে চাইলে স্বামী জানান, তার চিকিৎসা চলছে এবং তিনি এখনও এর জন্য প্রস্তুত নন।

মহিলা জানান, এ নিয়ে স্বামীর সঙ্গে তার ঝগড়াও হয় গিয়েছে। এমনকি রেলিংয়ে মাথা ঠেকিয়ে মরার চেষ্টাও করে স্বামী। এখন স্বামী পাল্টা দিল্লীতে ফ্ল্যাটের দাবী করছেন।

এই বিষয়ে পরিদর্শক নরেন্দ্র সিং জানিয়েছেন যে, বিবাহিত ওই মহিলার অভিযোগের ভিত্তিত্তে তার স্বামী, শ্বশুর সুধীর তেওয়াটিয়া এবং মা নমত্তার বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিতার পরিবারের অভিযোগ, মেয়ের শ্বশুরবাড়ির লোকজন প্রতারণা করে তাকে বিয়ে করিয়েছে এবং এখন জানাজানি হতেই চিকিৎসা চলার কথা বলছে।

শেয়ারনিউজ, ০১ অক্টোবর ২০২৩

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে