ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
Sharenews24

‘শক্তিমান’ হবেন রণবীর সিং!

২০২৩ অক্টোবর ০১ ১৭:২২:৩৯
‘শক্তিমান’ হবেন রণবীর সিং!

বিনোদন ডেস্ক :বহুদিন ধরেই শোনা যাচ্ছিল নব্বই দশকের নস্টালজিয়া উসকে দিতে ফের আসছে ‘শক্তিমান’। সিনেমাটি গত বছর সনি পিকচার্স দ্বারা ঘোষণাও করা হয়েছিল। তবে বড় পর্দার শক্তিমান হবে কে তা নিয়ে ছিল জল্পনা। এখন সেই জল্পনাকে সত্য করতে, অভিনেতা প্রযোজক টোভিনো থমাস ইঙ্গিত দিয়েছেন যে রণবীর সিং শক্তিমান হতে পারেন। খবর হিন্দুস্তান টাইমসের।

এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ‘শক্তিমান’ সিনেমাটি সোনি পিকচার্স এবং মুকেশ খান্নার ভীষ্ম ইন্টারন্যাশনালের সহ প্রযোজনায় তৈরি হবে। এদিকে এর আগে জানা গিয়েছিল, রণবীর সিংকে শক্তিমানে মুখ্য নায়কের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছে। রণবীর শক্তিমান চরিত্রটি নিয়ে গভীর আগ্রহ দেখিয়েছেন।

এছাড়া টোভিনো থমাস কিছুদিন আগেই ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন। সেই লাইভের কমেন্ট বক্সে রণবীর সিং-কেও দেখা গেছে। কমেন্টে ঢুকে তিনি লেখেন, ‘মুম্বাই থেকে ভালবাসা।’

এই মন্তব্য দেখে টোভিনো রণবীরের প্রশংসা করেন। টোভিনো জানান যে তিনি কীভাবে পরিচালক বাসিল জোসেফের সঙ্গে কথা বলছিলেন। তিনি তাকে জানান, যে রণবীরের সঙ্গে সুন্দর সময় কাটানোর কথা।

বাসিল জোসেফ নাকি ‘শক্তিমান’ ছবির পরিচালক। আর তাতেই দুই দুই চার করে নিয়ে মনে করা হচ্ছে বাসিল জোসেফের পরিচালনায় শক্তিমান হচ্ছেন রণবীর সিং। এদিকে ফারহান আখতারের ডন-থ্রিতেও নতুন ডন হিসাবে দেখা যেতে চলেছে রণবীর সিংকে।

শেয়ারনিউজ, ০১ অক্টোবর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে