ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪
Sharenews24

আবারও স্বামী-স্ত্রীর ভূমিকায় তারা

২০২৩ নভেম্বর ১৯ ০৯:৫৮:৫৮
আবারও স্বামী-স্ত্রীর ভূমিকায় তারা

বিনোদন ডেস্ক : বেশ কয়েক বছর ধরেই দেশের সিনেমার পর্দায় রাজত্ব করছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। খল-অভিনেতা হিসেবে অনেকেই তাকে আইডল মনে করেন। তার প্রায় ডজন খানেক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া বর্তমানে বেশ কিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

সেই তালিকায় রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’। আর এতেই আবারও স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মিশা সওদাগর ও দীপা খন্দকারকে। এর আগে ‘রিভেঞ্জ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন তারা।

মিডিয়ায় দীপা খন্দকার জানান, মিশা সওদাগরের সঙ্গে তার অভিনয়ের অংশটুকুর কাজ এরইমধ্যে শেষ হয়েছে। আসছে ডিসেম্বরে আবারও তিনি একই সিনেমার কাজ করবেন।

মিশা সওদাগর বলেন, ‘দীপা নাটকের জনপ্রিয় অভিনেত্রী। এখন সিনেমায়ও অভিনয় করছেন। এর আগে আমরা একটি সিনেমায় অভিনয় করেছিলাম। ‘ডার্ক ওয়ার্ল্ড’ আমাদের দ্বিতীয় কাজ। দীপা অভিনয়ে বেশ সাবলীল। শান্ত, চুপচাপ। নিজের কাজটুকু বুঝে নিয়ে ভালোভাবে করার চেষ্টা করেন। এ সিনেমায় আমরা দুজন আমাদের কাজটা যথেষ্ট আন্তরিকতা নিয়ে করার চেষ্টা করেছি। আশা করছি ভালো লাগবে দর্শকের।’

দীপা খন্দকার বলেন, ‘নিঃসন্দেহে মিশা ভাই দুর্দান্ত একজন অভিনেতা। একজন বিনয়ী মানুষ। অভিনয়ে খুব সহযোগিতা করেন। আর সহশিল্পী হিসেবে তার কাছ থেকে আমি সর্বোচ্চ সম্মানটুকুই পেয়েছি। আমি তার সঙ্গে কাজ করে সত্যিই মুগ্ধ।’

শেয়ারনিউজ, ১৮ নভেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে