ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
Sharenews24

মেয়েকে ৫০ কোটি রুপির বাংলো উপহার দিলেন অমিতাভ বচ্চন

২০২৩ নভেম্বর ২৫ ১৭:৪৩:১৬
মেয়েকে ৫০ কোটি রুপির বাংলো উপহার দিলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরে নানা গুঞ্জন নিয়ে চলছে বলিউডে বচ্চন পরিবারের অন্দরের আলোচনা। কয়েক দিন আগেই শোনা গিয়েছিল, বচ্চন বাড়ি ছেড়ে নাকি বাবার বাড়িতেই বেশির ভাগ সময় কাটাচ্ছেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এবার জানা গেল, অমিতাভ বচ্চন তার মেয়ে শ্বেতা বচ্চনকে ৫০ কোটি রুপির বাংলো উপহার দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, নথি অনুসারে বাংলোটি গত ৯ নভেম্বর দানপত্র হিসেবে মেয়ে শ্বেতাকে লিখে দিয়েছেন অমিতাভ-জয়া। বর্তমান সময়ে বাংলোটির দাম দাঁড়িয়েছে ৫০ কোটি ৬৩ লাখ রুপি। জুহুতে বেশ পরিচিত এ বাড়িটির দানপত্রের স্ট্যাম্প ডিউটিসহ মূল্য ৫০ কোটি ৬৫ লাখ রুপি।

বিঠলনগর কো-অপারেটিভ হাউজিং সোসাইটির বাংলোটি ৬৭৪ বর্গ মিটার এবং ৮৯০.৪৭ বর্গ মিটার মিলিয়ে দুটি প্লট জুড়ে বিস্তৃত। তবে এখন পর্যন্ত এই বিষয়ে অমিতাভ ও জয়া বচ্চনের পক্ষ থেকে আনুষ্ঠানিক কিছু জানা যায়নি।

মূলত, ২০০৭ সালে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার বিয়ে হয়েছিল এই প্রতীক্ষাতেই। বাকি অনুষ্ঠানগুলো হয়েছিল জলসা ও জনক-এ। এর মধ্যে জলসাতে এখন পরিবার নিয়ে থাকেন অমিতাভ। পাশাপাশি জনক বাংলোটি বেশি ব্যবহৃত হয় অমিতাভের অফিস হিসেবে।

শেয়ারনিউজ, ২৫ নভেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে