ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
Sharenews24

বিয়ে ছাড়াই মা হতে চান বাংলাদেশি অভিনেত্রী!

২০২৩ নভেম্বর ২৮ ১০:৫৪:৪১
বিয়ে ছাড়াই মা হতে চান বাংলাদেশি অভিনেত্রী!

বিনোদন ডেস্ক : বিয়ে ছাড়াই মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বাংলাদেশি অভিনেত্রী। এই অভিনেত্রীর নাম ফারিন খান। তিনি জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ধ্যাততেরিকি দিয়ে এদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে আসেন।

জানা যায়, দক্ষিণী অভিনেত্রী সামান্থা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন। যেখানে সামান্থা বলেছেন তিনি বিয়ে ছাড়াই মা হতে চান। সেই পোস্ট শেয়ার করে ফারিন জানান তিনিও মা হতে চান।

যদিও জানা গেছে, ফারিন বিবাহিত ও তার একটি সন্তানও রয়েছে। তবে এখন শোবিজে নিয়মিত হতে চাইছেন। সম্প্রতি ফিমেল-৩ নাটকে কয়েক সেকেন্ড অভিনয় করেছিলেন ফারিন।

কিছুদিন আগেই আরশ-ফারিনের প্রেমের গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছিল। সে বিষয়ে এ অভিনেত্রী বলেন, ‘এ খবর ভুয়া। আমাদের এখানে পরপর একসঙ্গে জুটি বেঁধে কাজ করলে কিছুদিনের মধ্যেই তাদের প্রেমের গল্প ছড়িয়ে পড়ে। কেউ সত্য–মিথ্যা যাচাই করে না। গুজব ছড়ায়।’

ফেসবুকে ছবি দেখে এক ফটোগ্রাফার মডেলিংয়ের জন্য প্রস্তাব দেন ফারিন খানকে। এটি ছিল বৈশাখের পোশাকের একটি শুট। এ ফটোশুটে অংশ নেওয়ার মাধ্যমে প্রথমবার পেশাদার মডেল হিসেবে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। এরপর বেশ কিছু নামি ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছেন ফারিন; হেঁটেছেন র‌্যাম্পে। পরবর্তীতে নাম লেখান অভিনয়ে।

শেয়ারনিউজ, ২৮ নভেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে