ঢাকা, সোমবার, ৪ মার্চ, ২০২৪
Sharenews24

যে কারণে বিএনএমে যোগ দিলেন ডলি সায়ন্তনী

২০২৩ নভেম্বর ২৯ ১৪:৪০:০৩
যে কারণে বিএনএমে যোগ দিলেন ডলি সায়ন্তনী

বিনোদন ডেস্ক : সংগীতশিল্পী ডলি সায়ন্তনী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নির্বাচনে পাবনা-২ আসন থেকে লড়তে চান তিনি। সম্প্রতি বিএনএমে যোগ দেওয়ার কারণ জানিয়েছেন এই গায়িকা।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে বিএনএমের কার্যালয়ে গিয়ে দলটিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেন ডলি।

বিএনএম থেকে নির্বাচনে আসার কারণ জানিয়ে গণমাধ্যমে তিনি বলেন, বিএনএম আমাকে অফার করল। ইতোমধ্যে শোবিজের অনেকেই রাজনীতিতে যোগ দিয়েছেন। ভেবে দেখলাম, একটা ভালো অফার যখন বিএনএম আমাকে দিয়েছে, তা হলে না কেন? মূলত এ কারণেই বিএনএমে যোগ দিয়েছি।

তিনি বলেন, পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনটিতে আমার দাদাবাড়ি। শিল্পী হিসেবে জনগণের অনেক ভালোবাসা পেয়েছি। এখন নিজ এলাকার জন্য কিছু করতে চাই। এবারই প্রথম কোনো রাজনৈতিক দলে যোগ দিলাম।

এদিন ডলি সায়ন্তনী ছাড়াও আরও বেশ কয়েকজন রাজনৈতিক নেতা বিএনএমে যোগ দিয়েছেন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সাবেক সংসদ সদস্য এস এম সফি মাহমুদ রয়েছেন। এ নিয়ে দলটিতে ছয়জন সাবেক সংসদ সদস্য যোগ দিলেন।

২০২১ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) যাত্রা শুরুর দুই বছর পর নিবন্ধন পায় দলটি। বিএনএমের আহ্বায়ক অধ্যাপক আব্দুর রহমান খোকন।

শেয়ারনিউজ, ২৯ নভেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে