ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

সরকারি প্রটোকল নিয়ে মনোনয়ন জমা দিলেন হুইপ সামশুল হক চৌধুরী

২০২৩ নভেম্বর ৩০ ১৯:৪৩:৫৩
সরকারি প্রটোকল নিয়ে মনোনয়ন জমা দিলেন হুইপ সামশুল হক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে পুলিশ প্রটোকল ও গাড়িতে জাতীয় পতাকা লাগিয়ে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন জমা দেন সামশুল হক চৌধুরী। তিনি চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের বর্তমান সংসদ সদস্য। তবে এবার দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন তিনি।

তিনি বলেন, জয়-পরাজয় আল্লাহ ও জনগণের হাতে। আমি ১৫ বছর পটিয়ার উন্নয়নে কাজ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইছেন, ভোটে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করুক জনগণ। উৎসবমুখর ভোট হতে হবে। পটিয়ায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টির জন্য আমি প্রার্থী হয়েছি। তিনি বলেন, প্রধানমন্ত্রী উৎসবমুখর ভোট চাইছেন। সে জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

মনোনয়ন জমা দিতে সরকারি প্রটোকল কীভাবে ব্যবহার করছেন সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ১৭ তারিখের পর আমি শুধু জাতীয় পতাকা ও প্রটোকল নিয়ে আমার নির্বাচনী এলাকায় ঢুকতে পারব না।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ প্রটোকল ও জাতীয় পতাকা ছাড়া গাড়িতে চড়ে মনোনয়নপত্র জমা দিতে এসেছেন জানালে সামশুল হক চৌধুরী বলেন, কে কী বলেছেন তা আমি জানি না। তবে প্রধান নির্বাচন কমিশনার বলেছেন, আমি শুধু আমার নির্বাচনী এলাকায় প্রটোকল পাব না, পতাকা পাব না। আমি এই পাঁচ বছরে সরকারি গাড়িতে চড়িনি। তেলও ব্যবহার করিনি। চালকও নিইনি। সুতরাং পতাকা ও প্রটোকল বন্ধ হবে আমার এলাকায় ঢুকলে।

শেয়ারনিউজ, ৩০ নভেম্বর ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে