ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

‘শাহজাহান ওমর আওয়ামী লীগে বিএনপির রিফিউজি’

২০২৩ নভেম্বর ৩০ ২২:১০:৪১
‘শাহজাহান ওমর আওয়ামী লীগে বিএনপির রিফিউজি’

নিজস্ব প্রতিবেদক : পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশকে আওয়ামী লীগের বি টিম আখ্যা দিয়েছিলেন বিএনপি নেতা ব্যারিস্টার শাহজাহান ওমর।

ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ তাঁকে জেল থেকে বেরিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করার ঘোষণায় আওয়ামী লীগে বিএনপির রিফিউজি বলে মন্তব্য করেছে।

বিএনপি নেতা ব্যারিস্টার শাহজাহান ওমর বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগদানের খবরে আজ বৃহস্পতিবার তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম কবির এই মন্তব্য করেন।

এর আগে গত ২০ মে বরিশাল বিএনপির এক সমাবেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর-উত্তম) বলেছিলেন, ইসলামী আন্দোলন আওয়ামী লীগের বি-টিম।

কয়েক দিন আগে উনি বললেন, এই সরকারের আমলে কোনো নির্বাচনে যাওয়া ঠিক হবে না। এখন উনি কেন মেয়র হওয়ার নির্বাচনে অংশগ্রহণ করেন? এটার অর্থ কি জানেন? এই নির্বাচনে হতে তো পারবে না, যে হবেন তাকে বৈধতা দেওয়া। চরমোনাই রাজ্য কিভাবে পরিচালনা করে তা জানেন? এ ক্ষেত্রে জ্ঞান দরকার, স্পেশাল জ্ঞান।

শহিদুল ইসলাম কবির বলেন, ‘জনাব শাহজাহান ওমরের বক্তব্য অনুযায়ী তার কাছে প্রশ্ন হচ্ছে―তিনি পূর্বে দেওয়া বক্তব্যের বিষয়ে এখন কী বলবেন? তিনি কিসের স্বার্থে ৭ জানুয়ারির নির্বাচনে অংশ নিয়েছেন দেশবাসী তা জানতে চায়।’

শেয়ারনিউজ, ৩০ নভেম্বর ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে