ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

বিয়ের আগের তথ্য ফাঁস করলেন আঁচল

২০২৩ ডিসেম্বর ০১ ১৪:৩১:১৪
বিয়ের আগের তথ্য ফাঁস করলেন আঁচল

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচিত্রের অভিনেত্রী আঁচল আঁখি দুই বছর আগে গায়ক সৈয়দ অমির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এতদিন বিয়ের খবরটি লুকিয়ে রাখলেও সম্প্রতি খবরটি নিজেই প্রকাশ্যে এনেছেন নায়িকা। তার শ্বশুরবাড়ি কুমিল্লাতে। সম্প্রতি বিয়ের আগের একটি কথা প্রকাশ করেছেন আঁচল।

মিউজিক্যাল ফিল্মে কাজের সুবাদে পরিচয় হয় আচল-অমির। পরে বন্ধুত্ব থেকে প্রেম। তবে খুব অল্প সময়ের প্রেম ছিল তাদের। ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তবে বিয়ের আগে প্রথম দিনই নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অমি।

এ প্রসঙ্গে আঁচল বলেন, ‘ও জান রে’ শিরোনামে একটি গানের ভিডিও চিত্রে অভিনয় করতে গিয়ে অমির সঙ্গে পরিচয় হয়। গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলও হয়েছিলেন অমি। গানটি রিলিজের পর সেটির এডিটিং ভীষণ মুগ্ধ করে আঁচলকে। তাই ধন্যবাদ জানাতে অমিকে ফোন করেন তিনি। আর তখনই তাকে ‘ট্রিট’ দেওয়ার প্রস্তাব দেন এই গায়ক।

জানা গেছে, এর এক সপ্তাহ পর একটি রেস্তোরাঁয় দেখা করেন আঁচল-আমি। তখন আঁচলকে সরাসরি বিয়ের প্রস্তাব দেন অমি। এ প্রসঙ্গে গণমাধ্যমে আঁচল বলেন, অমির বাড়ি কুমিল্লায়। আর সেখানকার ছেলেদের সাহস অনেক বেশিই। আমি একজন নায়িকা, আমাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিল। আমি শুনে ভীষণ অবাক হয়েছিলাম।

অমির বিয়ের প্রস্তাবের জবাবে তখন আঁচল বলেন, প্রেম নয়, বন্ধুত্ব নয় সরাসরি বিয়ে প্রস্তাব, কত বড় সাহস তোমার? আমরা তো বন্ধু হতে পারি। প্রেম হওয়ার মতো হলে পরে হবে।

আঁচলের প্রতিক্রিয়ায় অমি জানায়, অনেক আগে থেকেই আঁচলকে ভীষণ পছন্দ করে সে। নায়িকার সিনেমার ভক্ত তিনি। এ ছাড়াও সবকিছু জেনেবুঝে নিয়ে তার পরিবারের সঙ্গে কথা বলতে আঁচলকে অনুরোধ করেন অমি।

এ ব্যাপারে আঁচল বলেন, পরিবারের সদস্যদের মধ্যে দেখা হয়। পরে দুই পরিবারের সবকিছু মিলে যাওয়ার পরই বিয়েটা হয়েছে। আর বিয়ের বছরেই মালয়েশিয়া ও সিঙ্গাপুরে হানিমুনেও গিয়েছিলেন তারা।

শেয়ারনিউজ, ০১ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে