ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

‘শাহজাহান ওমরের বিএনপি থেকে আওয়ামী লীগে আসা অপরাধ নয়’

২০২৩ ডিসেম্বর ০২ ১২:৪৬:৪৩
‘শাহজাহান ওমরের বিএনপি থেকে আওয়ামী লীগে আসা অপরাধ নয়’

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ছেড়ে আওয়ামী লীগে আসা শাহজাহান ওমরের অপরাধ নয়। আন্দোলনের নামে বিএনপির এক দফা এখন গভীর গর্তে চলে গেছে। শনিবার (০২ ডিসেম্বর) সকালে রাজধানীতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক রাজনীতি বিষয়ে বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, শাহজাহান ওমর যেমন আওয়ামী লীগে এসেছে তেমন অনেকেই আবার বলেছেন জীবনে আর বিএনপি করবেন না। শাহজাহান ওমরের বিএনপি ছেড়ে আওয়ামী লীগে আসা কোনো অপরাধ না। গণমুখী রাজনীতি না করে ষড়যন্ত্র করায় আজ বিএনপির এই অবস্থা। আমরা কাউকে বিভক্ত করিনি। আমাদের নীতি এমন না। তারা সর্বনাশা ভুলনীতির কারণেই দলে বিভেদ এসেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কথায়, মানুষের বিএনপির নেতৃত্বে আর আস্থা নেই। তারা আন্দোলন করে মানুষকে ভোট থেকে সরাতে ব্যর্থ। বিএনপির নেতৃতে এখন আর কারও আস্থা নেই। তাদের ডাকে আর কেউ মাঠে নামবে না।

আগুন সন্ত্রাস, অবরোধ হরতাল এসব দিয়ে কিছু কিছু দল নির্বাচন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকলেও দেশের মানুষ নির্বাচনমুখী বলে মনে করেন কাদের। বলেন, ভোট দেওয়ার জন্য মানুষ উন্মুখ হয়ে আছে।

তিনি বলেন, নির্বাচন সংক্রান্ত যেকোনো সংঘাত বিশৃঙ্খলা হলে এর পুরো দায়িত্ব নেবে কমিশন। কমিশন যে সিদ্ধান্ত নেবে এর প্রতি আমাদের আস্থা আছে।

শেয়ারনিউজ, ০২ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে