ঢাকা, সোমবার, ৪ মার্চ, ২০২৪
Sharenews24

প্রেমিকার আত্মহত্যা, আল্লু অর্জুনের বন্ধু গ্রেপ্তার

২০২৩ ডিসেম্বর ০৭ ১৮:১২:১৭
প্রেমিকার আত্মহত্যা, আল্লু অর্জুনের বন্ধু গ্রেপ্তার

বিনোদন ডেস্ক : দক্ষিণী ইন্ডাস্ট্রির বহুল আলোচিত ও সফল সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। সিনেমাটি মুক্তির পর ব্যাপক সাড়া ফেলে বক্স অফিসে। আল্লু অর্জুন অভিনীত সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন জগদীশ প্রতাপ ভাণ্ডারি।

সিনেমায় আল্লু অর্জুনের বন্ধুর চরিত্রে দেখা গেছে এই অভিনেতাকে। সম্প্রতি এ অভিনেতাকে গ্রেপ্তার করা হয়েছে তার প্রেমিকার আত্মহত্যার কারণে। অভিযোগ উঠেছে, তিনিই নাকি তার প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, দীর্ঘদিন তারা লিভ ইন করেছিলেন। প্রেমিকার মৃত্যুর জন্য অভিনেতাকেই দায়ী করছে প্রেমিকার বাড়ির লোকজন। প্রেমিকাকে ব্ল্যাকমেইল ও নানাভাবে হেনস্তার অভিযোগ উঠেছে অভিনেতার বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে অভিনেতাকে।

গত ২৯ নভেম্বর আত্মহত্যা করেন জগদীশের প্রেমিকা। এর পরই তার বাবা এসে থানায় অভিনেতার নামে অভিযোগ জানান। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। তখন তারা অভিনেতার বিরুদ্ধে একাধিক প্রমাণ পান আর সেগুলোর ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, গত ২৭ নভেম্বর অন্য একটি পুরুষের সঙ্গে প্রেমিকাকে দেখেন জগদীশ। তিনি তখন তাদের ছবি তুলে এবং ভিডিও করে রাখেন। তারপর সেগুলো দিয়েই প্রেমিকাকে ব্ল্যাকমেইল করা শুরু করেন। ভয় দেখান ব্যক্তিগত ছবি লিক করে দেওয়ার।

এ ঘটনার পরই ২৯ নভেম্বর আত্মহত্যা করেন জগদীশের প্রেমিকা। যিনিও কিনা দক্ষিণের ইন্ডাস্ট্রির একজন জুনিয়র আর্টিস্ট ছিলেন।

শেয়ারনিউজ, ০৭ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে