ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
Sharenews24

থানায় নারীর মাথায় গুলি চালালেন এসআই!

২০২৩ ডিসেম্বর ০৯ ১৮:৩০:৩২
থানায় নারীর মাথায় গুলি চালালেন এসআই!

আন্তর্জাতিক ডেস্ক : পাসপোর্ট যাচাইয়ের জন্য থানায় গিয়ে তার সিরিয়ালের জন্য অপেক্ষা করছিলেন এক নারী। যেখানে তিনি বসে ছিলেন তার থেকে একটু দূরে একজন পুলিশ তার বন্দুক নাড়াচাড়া করছিলেন। এরপর হুট করেই সেই বন্দুক থেকে বুলেট বেরিয়ে ওই নারীর মাথায় এসে বিদ্ধ হয়। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন ওই নারী। ভারতের উত্তর প্রদেশের আলীগড়ে ঘটেছে এ ঘটনা। খবর এনডিটিভির।

জানা গেছে, সিসিটিভিতে ধারণ করা ফুটেজে এ ঘটনার পুরো ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইশরাত নামের ওই নারীকে এরপর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার (০৮ ডিসেম্বর) দেশটির ভারতীয় সময় দুইটা ৫০ মিনিটে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত এসআই মনোজ শর্মা পলাতক রয়েছেন। পুরো ঘটনা থানার সিসি ক্যামেরায় ধরা পড়েছে। পরিবারের অভিযোগ, অভিযুক্ত পুলিশ পাসপোর্ট যাচাইয়ের জন্য ইশরাতের কাছে টাকার জন্য হয়রানি করেছিল। এরপর এতে তর্ক শুরু হলে পুলিশ তাকে গুলি করে।

গুলিবিদ্ধ নারীর এক আত্মীয় বলেছেন, পাসপোর্ট যাচাইয়ের জন্য সে থানায় যায়। এরপর তার কাছে টাকা চাওয়া হয়। জানি না কে তাকে গুলি করেছে কিন্তু তাদের মধ্যে সেখানে তর্ক হয়েছিল।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, ইশরাত থানায় দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন। কিছুক্ষণ পর থানার এক পুলিশ কর্মকর্তা মনোজের হাতে একটি পিস্তল তুলে দেন। মনোজ যখন পিস্তলটি পরিষ্কার করছিলেন, তখনই গুলি বের হয়।

আলীগড়ের সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ (এসএসপি) কালানিধি নাইথানি জানান, গুলি ওই নারীর মাথার পেছনে বিদ্ধ হয়েছে। দায়িত্বে অবহেলার জন্য ওই এসআইকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা হয়েছে।

তিনি বলেন, ‘কর্তব্যে অবহেলার জন্য এসআই মনোজের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তার বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা করা হয়েছে। অভিযুক্ত এসআই এখন পলাতক রয়েছেন। তাকে ধরার চেষ্টা চলছে।’

শেয়ারনিউজ, ০৯ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে