ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
Sharenews24

হাতে গরম তেল ঢেলে শাস্তি, দগ্ধ ২৫ শিক্ষার্থী

২০২৩ ডিসেম্বর ১০ ১৭:১৫:৫৭
হাতে গরম তেল ঢেলে শাস্তি, দগ্ধ ২৫ শিক্ষার্থী

আন্তর্জাতিক ডেস্ক : শিক্ষার্থীদের শাস্তি হিসেবে এক শিক্ষার্থীকে দিয়ে আরেক শিক্ষার্থীর হাতে গরম তেল ঢালান শিক্ষকরা। এ ঘটনায় দগ্ধ হয়েছেন ২৫ জন শিক্ষার্থী। ঘটনাটি ভারতের ছত্তিশগড়ের একটি সরকারি স্কুলের। খবর গালফ নিউজের।

জানা যায়, শুক্রবার (০৮ ডিসেম্বর) ছত্তিশগড়ের আদিবাসী অধ্যুষিত কোন্ডাগাঁওয়ের মাকাড়ি ব্লকের একটি স্কুলে দুপুরের খাবারের পর কয়েকজন শিক্ষার্থী টয়লেটের বাইরে মল-মূত্র ত্যাগ করে। পরে প্রশ্ন করা হলে ভয়ে ওই শিক্ষার্থীরা কোনো উত্তর দিতে পারেনি। এতে করে আরও বেশি ক্ষুব্ধ হয় শিক্ষকরা। পরে শিক্ষার্থীদের একটি লাইনে দাঁড় করিয়ে একজনকে দিয়ে আরেকজনের হাতে গরম তেল ঢালানো হয়।

এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকদের শাস্তির দাবিতে বিক্ষোভ করেছেন অভিভাবকরা। তাঁদের অভিযোগ, মিড ডে মিলের জন্য রান্নার তেল নিয়ে এসে পড়ুয়াদের হাতে ঢেলে দেওয়া হয়। ঘটনার সময় ৭০ শিক্ষার্থী ঘটনাস্থলে উপস্থিত ছিল।

স্থানীয় শিক্ষা কর্মকর্তা তাহির খান জানিয়েছেন, বিষয়টি প্রকাশ্যে আসতেই জেলা শিক্ষা দপ্তর একটি তদন্তকারী দল গঠন করে। দলটি তদন্ত শুরু করেছে। খুব শিগগিরই তারা রিপোর্ট দেবে। তবে আপাতত জড়িত শিক্ষকদের বরখাস্ত করা হয়েছে।

শেয়ারনিউজ, ১০ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে