ঢাকা, সোমবার, ৪ মার্চ, ২০২৪
Sharenews24

এক ঘন্টার ব্যবধানে তিন শেয়ারের বিক্রেতা গায়েব!

২০২৩ ডিসেম্বর ১১ ১১:৩৮:৪৮
এক ঘন্টার ব্যবধানে তিন শেয়ারের বিক্রেতা গায়েব!

নিজস্ব প্রতিবেদক : এক ঘন্টার ব্যাবধানে আজ সোমবার (১১ ডিসেম্বর) শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির বিক্রেতা গায়েব হয়ে গেছে। কোম্পানি তিনটি হলো-আনলিমা ইয়ার্ন, সুহ্নিদ ইন্ডাষ্ট্রিজ ও অ্যালিম্পিক অ্যাক্সেসরিজ। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

এদিন আনলিমা ইয়ার্নের শেয়ার ৩৩ টাকা ৪০ পয়সায় লেনদেন শুরু হয়। বেলা ১১টা পর্যন্ত কোম্পানিটির শেয়ারে বিক্রেতাদের সমাগমও দেখা গেছে। কিন্তু এরপরই ক্রেতাদের ছোটপাটে বিক্রেতারা উধাও হয়ে যায়। বেলা সোয়া ১১টার আগেই কোম্পানিটির শেয়ার দিনের সর্বোচ্চ দাম ৩৬ টাকা ৭০ পয়সায় হল্টেড হয়ে যায়। আগের দিন কোম্পানিটির শেয়ারদর ছিল ৩৩ টাকা ৪০ পয়সা। আজ কোম্পানিটির দর বেড়েছে ৩ টাকা ৩০ পয়সা বা ৯.৮৮ শতাংশ। এই সময়ে লেনদেন হয়েছে প্রায় ৪ লাখ ৬৫ শেয়ার।

অন্যদিকে, সুহ্নিদ ইন্ডাষ্ট্রিজের শেয়ার আজ ১৪ টাকা ৭০ পয়সায় লেনদেন শুরু হয়। বেলা ১১টা পর্যন্ত কোম্পানিটির শেয়ারে বিক্রেতাদের ভালোই ছোটপাট দেখা গেছে। কিন্তু ১১টার পরই বিক্রেতারা একযোগে উধাও হয়ে যায়। বেলা সোয়া ১১টার আগেই কোম্পানিটির শেয়ার দিনের সর্বোচ্চ দাম ১৫ টাকা ৮০ পয়সায় হল্টেড হয়ে যায়। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ১৪ টাকা ৪০ পয়সা। আজ কোম্পানিটির দর বেড়েছে ১ টাকা ৪০ পয়সা বা ৯.৭২ শতাংশ। এই সময়ে লেনদেন হয়েছে ৮ লাখের বেশি শেয়ার লেনদেন হয়।

অপরদিকে, অ্যালিম্পিক অ্যাক্সেসরিজের শেয়ার আজ ১৪ টাকায় লেনদেন শুরু হয়। বেলা ১১টার আগেই কোম্পানিটির শেয়ারের বিক্রেতারা উধাও হয়ে যায়। বেলা ১১টায় কোম্পানিটির শেয়ার দিনের সর্বোচ্চ দাম ১৪ টাকা ৮০ পয়সায় হল্টেড হয়ে যায়। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ১৩ টাকা ৫০ পয়সা। আজ কোম্পানিটির দর বেড়েছে ১ টাকা ৩০ পয়সা বা ৯.৬৩ শতাংশ। এই সময়ে লেনদেন হয়েছে ৫১ লাখের বেশি শেয়ার লেনদেন হয়।

শেয়ারনিউজ, ১১ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে