ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
Sharenews24

‘ফাইটার’-সিনেমার জন্য কে কত পারিশ্রমিক নিলেন

২০২৩ ডিসেম্বর ১১ ১২:২০:১৮
‘ফাইটার’-সিনেমার জন্য কে কত পারিশ্রমিক নিলেন

বিনোদন ডেস্ক : হৃতিক রোশন আর দীপিকা পাড়ুক ‘ফাইটার’ সিনেমার হাত ধরে প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় আসছেন । ২০২৪ সালের জানুয়ারির ২৩ তারিখে মুক্তি পাবে সিনেমাটি। এই সিনেমার পরিচালনায় ছিলেন সিদ্ধার্থ আনন্দ। কিন্তু এখন থেকেই ছবিটিকে ঘিরে দর্শকের প্রত্যাশা তৈরি হয়েছে। আর এই প্রত্যাশা তৈরি করেছে গত ৮ ডিসেম্বরের টিজার।

টিজারে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের রসায়ন নেট দুনিয়ার ছবি নিয়ে উত্তাপ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। দর্শকরা তাঁদের জুটি দারুণ পছন্দ করছেন। এই সিনেমার মাধ্যমে ‘ফাইটার’কে ভারতের প্রথম অ্যারিয়েল অ্যাকশন ফিল্ম হিসেবে ঘোষণা করা হয়েছে, যার আভাস মিলেছে টিজারে বেশ কিছু জেট স্টান্টের দৃশ্যে। হৃতিক রোশনকে সিনেমায় দেখা যাবে বিমানযোদ্ধার বেশে । ‘ফাইটার’ ছবিতে এই বলিউড তারকাকে ‘শামশের পাঠানিয়া’ চরিত্রে দেখা যাবে। এই ছবির জন্য হৃতিক ৫০ কোটি রুপি নিয়েছেন বলে খবর।

দীপিকা পাড়ুকোন ‘ফাইটার’ ছবির অন্যতম আকর্ষণ, তা বলার অপেক্ষা রাখে না। এই ছবিতে তাঁকেও হৃতিক রোশনের সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন করতে দেখা যাবে। ‘ফাইটার’ ছবিতে ‘মিনল রাঠো’র রূপে আসতে চলছেন দীপিকা। এই ছবির জন্য তিনি দর হেঁকেছিলেন ১৫ কোটি রুপি। নির্মাতা তা খুশি মনে দিতে রাজি হয়েছেন বলে জানা গেছে।

টেলিভিশন জগতের তারকা, তথা অভিনেত্রী বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারকে ‘ফাইটার’ ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এই ছবিতে তাঁর পারিশ্রমিকের অঙ্ক হলো দুই কোটি রুপি।

এই সিনেমার জন্য অক্ষয় অবেরয় নিয়েছেন এক কোটি রুপি। সিনেমায় গুরুত্তপূর্ণ চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

শেয়ারনিউজ, ১১ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে