ঢাকা, সোমবার, ৪ মার্চ, ২০২৪
Sharenews24

রাজধানীর মতিঝিলে বাসে আগুন

২০২৩ ডিসেম্বর ১১ ১৬:৪৭:০৭
রাজধানীর মতিঝিলে বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক: সরকার পতনের দাবিতে চলা আন্দোলনকে কেন্দ্র করে রাজধানীর মতিঝিলে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসাইন।

তিনি বলেন, মতিঝিল বাংলাদেশ ব্যাংকের পেছনে একটি বাসে আগুন লাগার খবর পাওয়া যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থল থেকে জানানো হয় আগুন নিভে গেছে। তবে আগুন লাগা বাসটির নাম জানা যায়নি বলে জানান তিনি।

এদিকে রোববার (১০ ডিসেম্বর) সরকার পতনের এক দফা দাবিতে অবরোধসহ নতুন কর্মসূচি ঘোষণা করে বিএনপি। পরে বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, মঙ্গলবার (১২ ডিসেম্বর) ভোর ৬টা থেকে বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করা হবে।

এ ছাড়া আগামী ১৪ ডিসেম্বর সকালে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ করা হবে। এদিন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়সহ দেশের সব কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও দলীয় পতাকা অর্ধনমিত করা হবে।

রুহুল কবির রিজভী আরো বলেন, আগামী ১৬ ডিসেম্বর সাভারে জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি পুষ্পার্ঘ্য অর্পণ করে শেরেবাংলা নগরে এসে জিয়াউর রহমানের মাজার জিয়ারত করা হবে। একই সঙ্গে দিবসটি উপলক্ষে আলোচনা করা, কেন্দ্রীয় কার্যালয়সহ দেশের সব কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও দলীয় পতাকা অর্ধনমিত থাকবে।

রিজভী বলেন, বরাবরের মতো এবারও গণমাধ্যমের যানবাহন, অ্যাম্বুলেন্স এবং অক্সিজেনবাহী যানবাহন অবরোধের আওতাভুক্ত থাকবে।

শেয়ারনিউজ, ১১ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে