ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

লাভেলো আইসক্রীমের মুনাফা বেড়েছে ৪৮ শতাংশ

২০২৪ জানুয়ারি ২৯ ১৫:৫৬:৪৫
লাভেলো আইসক্রীমের মুনাফা বেড়েছে ৪৮ শতাংশ

নিজস্ব প্রতিবেদক : চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২৩) শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইসক্রীম পিএলসির মুনাফা বেড়েছে ৪৮ শতাংশ। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ সোমবার (২৯ জানুয়ারি) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হয়।

অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির কর-পরবর্তী নীট মুনাফা হয়েছে ২ কোটি ১৪ লাখ ৪৭ হাজার ৭২২ টাকা। যা আগেরবছর একই সময়ে ছিল ১ কোটি ৪৫ লাখ ৩৩ হাজার ১০৬ টাকা। সে হিসেবে কোম্পানিটির মুনাফা বেড়েছে ৬৯ লাখ ১৪ হাজার ৬১৬ টাকা বা ৪৮ শতাংশ।

আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৫ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১৭ পয়সা। শেয়ার প্রতি আয় বেড়েছে ৪৮ শতাংশ।

আলোচ্য সময়ে কোম্পানিটির নিট ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৪৫ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৪৮ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৫১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১২ টাকা ৯৪ পয়সা ।

শেয়ারনিউজ, ২৯ জানুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে