ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

এক নজরে সেরা ক্যামেরার ৫ টি দুর্দান্ত স্মার্টফোন

২০২৪ ফেব্রুয়ারি ০৩ ১৭:২৮:০৬
এক নজরে সেরা ক্যামেরার ৫ টি দুর্দান্ত স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক : এই প্রতিবেদনে ২০২৪ সালের সেরা ৫টি সর্বোচ্চ মানের ক্যামেরা ফোন নিয়ে আলাচনা করা হবে৷ আজকের নিবন্ধে আমরা অত্যাধুনিক বৈশিষ্ট্য সন্ধান করব যা এই স্মার্টফোনগুলিকে আলাদা করে তোলে।

সেরা ক্যামেরার ৫ টি দুর্দান্ত স্মার্টফোনের তালিকায় প্রথমেই রয়েছে অ্যাপল আইফোন ১৫। এ ফোনে দুটি ক্যামেরা রয়েছে যা খুব ভালো ছবি তোলে। এটি অনেক বিস্তারিতভাবে ছবি তুলতে পারে এবং ছবি তোলার পরেও ফোকাস কোথায় থাকে তা আপনি পরিবর্তন করতে পারেন। কম আলোতে ছবি তোলা এবং পোর্ট্রেটকে আরও ভালো দেখানোর জন্য এটির বৈশিষ্ট্যও রয়েছে।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে গুগল পিক্সেল ৮ প্রো। ফোনটি গুগল পিক্সেল সিরিজের ফোন। এতে একটি প্রাইমারি ক্যামেরা রয়েছে যা কম আলোতে ভালো ছবি তোলে। দূর থেকে ছবি তোলার জন্য এটিতে একটি প্রশস্ত লেন্স এবং একটি জুম লেন্স রয়েছে। এটি ছবিগুলিকে আরও বিশদ এবং আরও ভাল দেখাবে।

তালিকার তৃতীয় স্থানে য়ে ফোনটি রয়েছে সেটি হলো গুগল পিক্সেল 8। এটির একটি খুব পরিষ্কার স্ক্রিন রয়েছে যা আপনি রোদ থাকলেও ভাল দেখতে পাবেন। ক্লোজ-আপ ছবি তোলার জন্য এটিতে একটি নতুন লেন্সও রয়েছে এবং ক্যামেরা অ্যাপটি ভিন্ন দেখায়। এতে যে ভিডিওগুলো লাগে সেগুলোর সাউন্ড ভালো এবং দেখতে আরও পরিষ্কার।

এর পরের স্থানে রয়েছে স্যামস্যাং গ্যালাক্সি এস থ্রি আলট্রা। এটিতে একটি ক্যামেরা রয়েছে যা অনেক বিস্তারিতভাবে ছবি তোলে কারণ এতে অনেক মেগাপিক্সেল রয়েছে। এটিতে কেবল সেলফি তোলার জন্য একটি ক্যামেরা এবং পিছনে চারটি ক্যামেরা রয়েছে। এটি আপনাকে অন্ধকার থাকা সত্ত্বেও ভাল ছবি তুলতে দেয় এবং ভিডিওগুলি মসৃণ এবং স্থির থাকে৷

তালিকার শেষে রয়েছে আইফোন ১৫ প্রো ম্যাক্স। এটিতে একটি প্রধান ক্যামেরা রয়েছে যা অনেক বিস্তারিত সহ খুব ভাল ছবি তোলে। এটিতে একটি জুম লেন্সও রয়েছে যা আপনাকে গুণমান না হারিয়ে অনেক দূর থেকে ছবি তুলতে দেয়। এই ফোনগুলি ছবি এবং ভিডিও তোলার জন্য দুর্দান্ত।

শেয়ারনিউজ, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

বিজ্ঞান ও প্রযুক্তি এর সর্বশেষ খবর

বিজ্ঞান ও প্রযুক্তি - এর সব খবর



রে