ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

নিয়ন্ত্রণ হারিয়ে মেলার ভেতর ট্রাক, নিহত ৩

২০২৪ ফেব্রুয়ারি ১১ ০৯:৫২:১৭
নিয়ন্ত্রণ হারিয়ে মেলার ভেতর ট্রাক, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের সিকিম রাজ্যে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মেলার মধ্যে ঢুকে পড়েছে। এ ঘটনায় তিনজন নিহত হয়েছেন বলে জানা গেছে। আহত হয়েছেন অন্তত ২০ জন।

পুলিশ জানিয়েছে, শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার পর গ্যাংটক থেকে ১১ কিলোমিটার দূরে সিকিম রাজ্যের রানিপুলে এ দুর্ঘটনাটি ঘটেছে। সেখানে একটি মেলা চলছিল এবং শত শত মানুষের ভিড় ছিল। হঠাৎ ভিড়ের মধ্যে একটি দুধের ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে। এ সময় ওই ট্রাকের নিচে চাপা পড়ে তিনজন নিহত হন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, মেলাটি যেখানে অনুষ্ঠিত হচ্ছে, সেখানে একটি ট্রাক টার্মিনাল রয়েছে। প্রায় এক মাস ধরে এখানে মেলা অনুষ্ঠিত হচ্ছে। মেলার বাইরে তিনটি ট্রাক দাঁড় করানো ছিল। হঠাৎ গ্যাংটকের দিক থেকে আসা ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে দাঁড়িয়ে থাকা তিনটি ট্রাকে ধাক্কা দেয় এবং পরে মেলার ভেতর ঢুকে পড়ে।

কর্তব্যরত একজন পুলিশ কর্মকর্তা এনডিটিভিকে বলেন, নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। তাঁর বয়স আনুমানিক ২০ বছর। নিহত অপর দুজন পুরুষের বয়স ৩০ বছরের মতো। একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি একজন পুলিশ অফিসার।

আহতদের তাদংয়ের সেন্ট্রাল রেফারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে ১১ বছর বয়সী একজন কিশোর ও ৬০ বছর বয়সী একজন বৃদ্ধও রয়েছেন।

ট্রাক চালককে ইতিমধ্যে আটক করা হয়েছে। তাঁর বয়সও ২০ বছরের মতো। পুলিশের প্রাথমিক প্রতিবেদনে বলা হয়েছে, তিনি মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন, এমন আলামত পাওয়া যায়নি। গাড়িটি সিকিম মিল্প ইউনিয়নের দুধ পরিবহন করছিল।

শেয়ারনিউজ, ১১ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে