ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

বিকালে আসছে ৬ কোম্পানির ডিভিডেন্ড-ইপিএস

২০২৪ ফেব্রুয়ারি ১২ ১৪:০৪:০৬
বিকালে আসছে ৬ কোম্পানির ডিভিডেন্ড-ইপিএস

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় প্রতিষ্ঠানের বোর্ড সভা ও ট্রাস্টি সভা আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকালে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর সমাপ্ত দ্বিতীয় ও সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। ডিএসই ও লঙ্কাবাংলা ফাইন্যান্স সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো,সি এন্ড এ টেক্সটাইলস লিমিটেড, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স, সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এএমএল রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড, কেএন্ডকিউ ও রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড।

সি এন্ড এ টেক্সটাইলস লিমিটেড

কোম্পানটির পরিচালনা পর্ষদের সভা আজ সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স

কোম্পানটির পরিচালনা পর্ষদের সভা আজ দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড

কোম্পানটির পরিচালনা পর্ষদের সভা আজ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

এএমএল রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড

প্রতিষ্ঠানটির ট্রাস্টি সভা আজ ১২ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখ বিকাল ৩টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ঘোষণা করা হবে।

কে এন্ড কিউ

কোম্পানিটির বোর্ড সভা ৩০ অক্টোবর,২০২২ তারিখের পরিবর্তে আজ ১২ ফেব্রুয়ারি দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

রিলায়েন্স ইন্স্যুরেন্স

কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আজ দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

শেয়ারনিউজ, ১২ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে