ঢাকা, সোমবার, ৪ মার্চ, ২০২৪
Sharenews24

ব্লকে চার কোম্পানির বড় লেনদেন

২০২৪ ফেব্রুয়ারি ১৩ ১৫:৩৫:০৫
ব্লকে চার কোম্পানির বড় লেনদেন

নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের তৃতীয় কর্মদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫৬টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ২৪ কোটি ৫৩ লাখ ৮৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে চার কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা চার কোম্পানির মধ্যে রয়েছে- ন্যাশনাল ব্যাংক, গ্রামীণফোন, ফু-ওয়াং ফুড এবং খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১২ কোটি ৮৬ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৫২.৪২ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে ন্যাশনাল ব্যাংকের ৪ কোটি ৩০ লাখ, গ্রামীণফোনের ৩ কোটি ৩৫ লাখ ৮৩ হাজার, ফু-ওয়াং ফুডের ২ কোটি ৮১ লাখ ৩৬ হাজার এবং খান ব্রাদার্সের ২ কোটি ৪০ লাখ ৮১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে- আইটি কনসালটান্টসের ২ কোটি ৪ লাখ ৪৫ হাজার, রূপালী ব্যাংকের ৮৭ লাখ ২৪ হাজার, কর্ণফুলী ইন্সুরেন্সের ৭৪ লাখ ৬৪ হাজার, ফরচুন সুজের ৬১ লাখ ৪০ হাজার, গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ডের ৫১ লাখ ৭০ হাজার এবং রোনাটা লিমিটেডের ৫০ লাখ ৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ারনিউজ, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে