ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
Sharenews24

বিএসইসি চেয়ারম্যানের মায়ের মৃত্যুতে ডিএসই-সিএসইর শোক

২০২৪ ফেব্রুয়ারি ২০ ১৯:২৯:২৮
বিএসইসি চেয়ারম্যানের মায়ের মৃত্যুতে ডিএসই-সিএসইর শোক

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের মা জনপ্রিয় কন্ঠশিল্পী হাসিনা মমতাজের মৃত্যুতে শোক জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

সোমবার (১৯ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় ডিএসইর চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু পরিচালনা পর্ষদের পক্ষে এবং ব্যবস্থাপনা পরিচালক ড. এটিএম তারিকুজ্জামান সকল কর্মকর্তা ও কর্মচারীর পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

শোক বার্তায় বলা হয়, বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের মা হাসিনা মমতাজের মৃত্যুতে গভীর শোকাহত। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। একইসঙ্গে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় সিএসইর পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়। শোক বার্তায় বলা হয়, শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের মা হাসিনা মমতাজের মৃত্যুতে সিএসইর চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, ব্যবস্থাপনা পরিচালক, ট্রেক সদস্যগন এবং সকল স্টেকহোল্ডারগন গভীরভাবে শোকাহত। সিএসইর পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভূতি জ্ঞাপন করছি। মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন শোকসন্তপ্ত পরিবারকে শোক সইবার শক্তি দান করেন।

উল্লেখ্য, হাসিনা মমতাজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভূগোল বিভাগের ছাত্রী ছিলেন। ঢাবি থেকে অধ্যয়ন সম্পন্ন করে ষাট ও সত্তরের দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী ছিলেন হাসিনা মমতাজ। ৬৯ ও ৭১ সালে সংগীতের মাধ্যমে তিনি ব্যাপক আন্দোলন গড়ে তোলার চেষ্টা করেন। তিনি সংগীতে বিশেষ অবদানের জন্য শিল্পকলা একাডেমি পুরস্কার পেয়েছেন। তাঁর স্বামী রফিকুল ইসলাম খান ছিলেন ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক।

শেয়ারনিউজ, ২০ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে