ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
Sharenews24

লেনদেনের শুরুতেই বিক্রেতা উধাও দুই কোম্পানির

২০২৪ ফেব্রুয়ারি ২৫ ১১:১৬:০৬
 লেনদেনের শুরুতেই বিক্রেতা উধাও দুই কোম্পানির

নিজস্ব প্রতিবেদক : প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের প্রথম কর্মদিবস রোববার (২৫ ফেব্রুয়ারি) লেনদেন শুরুর আধা ঘন্টার আগেই বিক্রেতা শূন্য হয়ে গেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির শেয়ার। সার্কিট ব্রেকারের সর্বোচ্চ মূল্য স্পর্শ করে হল্টেড হয়ে গেছে কোম্পানি দুটির শেয়ার। কোম্পানি দুটি হলো- পেপার প্রসেসসিং ও মনোস্পুল পেপার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

পেপার প্রসেসিং

বিদায়ী সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬০ টাকা ৩০ পয়সা। রোববার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬০ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১৭৬ টাকা ৩০ পয়সায়।

এই হিসেবে বৃহস্পতিবারের তুলনায় কোম্পানির শেয়ার দর ১৬ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে। এসময় কোম্পানিটির ৩০ হাজার ৯২৫টি শেয়ার হাতবদল হয়েছে।

মনোস্পুল পেপার

বিদায়ী সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮৩ টাকা ৩০ পয়সা। আজ রবিবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮৩ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ২০১ টাকা ৬০ পয়সায়।

এই হিসেবে বৃহস্পতিবারের তুলনায় কোম্পানির শেয়ার দর ১৮ টাকা ৩০ পয়সা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে। এসময় কোম্পানিটির ২৩ হাজার ৭৪০টি।

শেয়ারনিউজ, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে