ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

১৩ বছর পর বেতারের জন্য গান গাইলেন রুনা লায়লা

২০২৪ মার্চ ০২ ১৯:০৪:৪১
১৩ বছর পর বেতারের জন্য গান গাইলেন রুনা লায়লা

বিনোদন ডেস্ক : উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা ১৩ বছর পর বাংলাদেশ বেতারের জন্য গান গাইলেন। গানের শিরোনাম ‘ও বৃষ্টি তুমি’। লিখেছেন সুমন সরদার। সুর করেছেন সাদেক আলী।

জানা যায়, বাংলাদেশ বেতারের ট্রান্সক্রিপশন সার্ভিসের জন্য গানটি গেয়েছেন রুনা লায়লা। আগেও সাদেক আলীর সুরে চ্যানেল আইয়ের জন্য শিশুদের নিয়ে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি।

গত ২৯ ফেব্রুয়ারি রাজধানীর আগারগাঁওয়ের ট্রান্সক্রিপশন সার্ভিসের ড্রামা স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। গানটি রেকর্ডিংয়ের সময় উপস্থিত ছিলেন ট্রান্সক্রিপশন সার্ভিসের পরিচালক মো. আনোয়ার হোসেন মৃধা, আঞ্চলিক পরিচালক রওনক জাহান প্রমুখ।

রেকর্ডিং শেষে রুনা লায়লা বলেন, ‘গানটির কথা যেমন ভালো লেগেছে, সুরটাও ভীষণ ভালো লেগেছে। বাংলাদেশ বেতারে আগেও আমার গাওয়া কয়েকটি গান জনপ্রিয় হয়েছে। আশা করা যাচ্ছে এ গানটিও শ্রোতাদের ভালো লাগবে। দীর্ঘদিন পর বেতারে এসে ভীষণ ভালো লাগল।

বাংলাদেশ বেতারের সংগীত বিভাগের উপপরিচালক মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘সবশেষ ২০১১ সালের জুলাই মাসে বাংলাদেশ বেতারের ঢাকা কেন্দ্রের জন্য মুক্তিযুদ্ধবিষয়ক দুটি গান গেয়েছিলেন রুনা লায়লা। একটি “আখাউড়া থেকে আজমপুরের পথে একটু দূরে”, অন্যটি “এক মুক্তিযোদ্ধা বলছিল তাঁর দুঃখের কথা”।

গান দুটি লিখেছেন মো. রফিকুল ইসলাম ইরফান, সুর করেছেন দেবেন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

জানা গেছে, ও বৃষ্টি তুমি গানটির রেকর্ডিং শেষে বেতারে একটি সাক্ষাৎকারও দিয়েছেন রুনা লায়লা। সুরকার সাদেক আলী জানিয়েছেন শিগগিরই গানটি বাংলাদেশ বেতারে প্রচার করা হবে।

শেয়ারনিউজ, ০২ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে