ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

আমিরাতে লটারিতে ৪৫ কোটি টাকা জিতলেন এক প্রবাসী

২০২৪ মার্চ ০৪ ১২:৩২:১১
আমিরাতে লটারিতে ৪৫ কোটি টাকা জিতলেন এক প্রবাসী

নিজস্ব প্রতিবেদক : মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) পাড়ি জমিয়েছিলেন ভাগ্য বদলের আশায়। দীর্ঘদিন ধরে দেশটিতে প্রবাসী হিসেবে কাজ করছেন তিনি। তাতে ভাগ্যের খুব একটা বদল ঘটেনি তার।

স্বপ্নপূরণের আশায় আবু ধাবির মিলিয়ন দিরহাম বিগ টিকিট র‌্যাফেল ড্রর টিকিট কিনেছিলেন তিনি। আর তাতেই খুলে গেছে তার কপাল। আবু ধাবির ‘বিগ টিকিট র‌্যাফেল ড্রতে’ গ্র্যান্ড পুরস্কার জিতেছেন তিনি। যা বাংলাদেশি প্রায় ৪৫ কোটি টাকা।

আমিরাতের সংবাদমাধ্যম গালফ নিউজের এক প্রতিবেদনে রোববার বলা হয়েছে, আবু ধাবির বিগ টিকিট র‌্যাফেল ড্রতে ১৫ মিলিয়ন দিরহামের গ্র্যান্ড পুরস্কার জিতেছেন ভারতীয় এক প্রবাসী।

এই পুরস্কারের অর্থ বাংলাদেশি ৪৪ কোটি ৬৭ লাখ ৪২ হাজার টাকার বেশি। রোববার র‌্যাফেল ড্রর গ্র্যান্ড পুরস্কার বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়েছে।

মোহাম্মদ শরীফ নামের ওই প্রবাসী আমিরাতের বিজনেস বে-তে প্রোকিউরমেন্ট কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। এক বছরের বেশি সময় আগে অনলাইনে বিগ টিকিট কিনেছিলেন তিনি।

মোহাম্মদ শরীফ অন্য ২০ সহকর্মীকে নিয়ে যৌথভাবে এই টিকিট কিনেছিলেন তিনি।

পুরস্কার জয়ের পর তার পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলে শরীফ বলেন, আমি ভারত থেকে আমার পরিবারকে নিয়ে আশার করছি। এরপর নিজস্ব ব্যবসা শুরু করতে চাই। এছাড়াও পুরস্কারের একটি অংশ আমি দান করতে চাই।

দুবাইয়ের কারামা জেলায় সাপ্তাহিক ছুটি কাটানোর সময় বিগ টিকিট র‌্যাফেল ড্রয়ের গ্র্যান্ড পুরস্কার জয়ের কথা জানতে পারেন শরীফ।

শেয়ারনিউজ, ০৪ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে