ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

বিচ্ছেদ নিয়ে যা বললেন জয়া আহসান

২০২৪ মার্চ ০৪ ১৩:৫০:০৫
বিচ্ছেদ নিয়ে যা বললেন জয়া আহসান

বিনোদন ডেস্ক :দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ঢালিউড, টালিউডের পর গত বছর বলিউডে অভিষেক হয়েছে তার। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন এই নায়িকা। সম্প্রতিভারতীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেন তিনি। সেখানে উঠে আসে তার চলচিত্রে আসার গল্প। বাদ যায়নি ব্যাক্তিগত জীবনের প্রসঙ্গও। প্রশ্ন করা হয়েছিল বিচ্ছেদ নিয়ে।

ক্যারিয়ারে একাধিক সাফল্যের পলক মুকুটে যুক্ত করলেও ব্যক্তিজীবনে বর্তমানে সিঙ্গেল এই অভিনেত্রী। যদিও একসময় ভালোবেসে মডেল ফয়সালেরর সঙ্গে ঘর বেঁধেছিলেন এই নায়িকা। তবে সেই সংসার ভেঙেছিল বিয়ের ১৩ বছরের মাথায়।

২০১১ সালে দাম্পত্য জীবনের ইতি টানেন এই দম্পতি। বিবাহবিচ্ছেদের পর অভিনয়েই পুরোদমে মনোযোগী হন জয়া। বাংলাদেশ-ভারত দুই জায়গাতেই কাজ করে যান সমানতালে।

সাক্ষাৎকারে বিবাহবিচ্ছেদের সময়টা কঠিন ছিল, এসময় কোন বিষয়টি আপনাকে সহযোগিতা করেছে? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ‘অভিনয়! প্রত্যেকের জীবনে উত্থান-পতন রয়েছে। ওই সময়ে আমার সম্পূর্ণ ফোকাস কাজের দিকে ছিল।

তিনি বলেন, সাধারণত, এই সময়ে নারীরা তার মূল ফোকাস থেকে সরে যায়। আমার কাজ আমাকে সান্ত্বনা দেয়; যার ফলে আমি কাজকে এতটা ভালোবাসি। তবে প্রতিনিয়ত কাজ করার জন্য আমি মরিয়া ছিলাম না। আমি আমার এই জার্নিটাকে ভালোবাসি। মানুষ যখন আমার কাজের প্রশংসা করে, আমিও এটিকে সম্মান করি।’

আপনি তো ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা? এ প্রশ্নের উত্তরে জয়া আহসান বলেন, ‘পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহল অনেক বেশি। একজন মানুষ এবং একজন শিল্পী হিসেবে আমার ভেতরে এই রহস্য আছে।

তিনি আরো বলেন, মানুষ সবসময়ই আমার সম্পর্কের বিষয়ে জানতে চান। কিন্তু এ বিষয় আমি সবসময়ই আড়ালে রাখতে পছন্দ করি।’

শেয়ারনিউজ, ০৪ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে