ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

বিআইএ’র উদ্যোগে জাতীয় বীমা দিবস গলফ টুর্নামেন্ট

২০২৪ মার্চ ০৪ ১৭:২৩:৩৬
বিআইএ’র উদ্যোগে জাতীয় বীমা দিবস গলফ টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক : জাতীয় বীমা দিবস, ২০২৪ উপলক্ষ্যে বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ)’র আয়োজনে ও আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাস এর সার্বিক সহযোগিতায় জাতীয় বীমা দিবস গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

রাজধানীর আর্মি গলফ ক্লাবে ২৮ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ পর্যন্ত এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৮শ’ গলফে অংশগ্রহণ করেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেনা প্রধান ও আর্মি গলফ ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন এবং আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে বিআইএ’র প্রথম ভাইস-প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহেমদ (পাভেল), ভাইস-প্রেসিডেন্ট এ কে এম মনিরুল হক, মোজাফ্ফর হোসেন পল্টুসহ সংগঠনের অন্যান্য নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, বীমা কোম্পানির চেয়ারম্যানগণ, মুখ্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ, আর্মি গলফ ক্লাবের গলফারবৃন্দ এবং অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় বীমা দিবস গলফ টুর্নামেন্ট ২০২৪ এ গোল্ড ক্যাটাগরীতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স, পপুলার লাইফ ইন্স্যুরেন্স, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স এবং ব্রোঞ্চ ক্যাটাগরীতে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, নিটল ইন্স্যুরেন্স, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স, গ্লোবাল ইন্স্যুরেন্স ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড স্পন্সর হিসেবে অংশগ্রহণ করে।

শেয়ারনিউজ, ০৪ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে