ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪
Sharenews24

জার্মানিতে ফারুক খানকে নাগরিক সংবর্ধনা

২০২৪ মার্চ ০৭ ১২:০৭:১০
জার্মানিতে ফারুক খানকে নাগরিক সংবর্ধনা

প্রবাস ডেস্ক : জার্মান আওয়ামী লীগের আয়োজনে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খানকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (০৫ মার্চ) সন্ধ্যা ৭টায় বার্লিনের একটি মিলনায়তনে প্রবাসী বাঙালিদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়। এসময় ইউরোপ ও জার্মানির বিভিন্ন শহর থেকে আগত শত শত নেতাকর্মী মোহাম্মদ ফারুক খানকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

জার্মান আওয়ামী লীগের সভাপতি মিজানুর হক খানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন জার্মান আওয়ামী লীগের সহসভাপতি নুরজাহান খান নুরি ও জার্মান আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রুবেল।

প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মোহাম্মদ ফারুক খান। বিশেষ অতিথি ছিলেন জার্মানিতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মো. মোশাররফ হোসেন ভূঁইয়া।

এসময় বক্তব্য দেন ইঞ্জিনিয়ার হাসনাত মিয়া, মাসুদুর রহমান মাসুদ, পিয়েল আহমেদ, আলমগীর আলী আলম, শাহারিয়া আহম্মেদ ভুঁইয়া, কাজী আকরাম, ওয়াদুদ মিয়া, বেলাল হোসেন, শেখ রেদোয়ান, লিখন খান, শাহ আলম, রনি মাতুব্বর, রুবেল শরীফ, আওয়াল খানসহ আরও অনেকে।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফারুক খান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন চিত্র তুলে ধরেন। তিনি দলের দুঃসময়ে প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের ভূমিকার প্রশংসা করেন এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

একই সঙ্গে বিএনপি-জামায়াত চক্র বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার যে অপচেষ্টা চালাচ্ছে জার্মান আওয়ামী লীগকে তা প্রতিহত করার আহ্বান জানান পর্যটনমন্ত্রী। এরপর স্থানীয় শিল্পীদের মনোজ্ঞ সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

শেয়ারনিউজ, ০৭ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে