ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪
Sharenews24

সিএসই’র স্বতন্ত্র পরিচালক হলেন ড. রেজওয়ানুল হক

২০২৪ মার্চ ২৭ ১২:৪৭:৫৪
সিএসই’র স্বতন্ত্র পরিচালক হলেন ড. রেজওয়ানুল হক

নিজস্ব প্রতিবেদক : দেশের দ্বিতীয় স্টক এক্সচেঞ্জ চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) স্বতন্ত্র পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের (আইবিএ) অধ্যাপক ড. রেজওয়ানুল হক খান।

আগামী তিন বছর তিনি সিএসই’র স্বতন্ত্র পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন। সম্প্রতি বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) কর্তৃপক্ষ তাকে এই নিয়োগ দিয়েছে।

এর আগে ড. রেজওয়ানুল হক প্রিমিয়ার লিজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিটেড এবং সিঅ্যান্ডএ টেক্সটাইলস লিমিটেডের স্বতন্ত্র পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর পরিচালনা পর্ষদের একজন সদস্য। এছাড়া কমিউনিটি মেডিকেল কলেজ, যমুনা ফাউন্ডেশন নার্সিং কলেজ, শেখ রাসেল নার্সিং কলেজ এবং রয়্যাল নার্সিং কলেজের পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

ড. রেজওয়ানুল হক সিএসই’র স্বতন্ত্র পরিচালক মো. সজীব হোসেনের স্থলাভিষিক্ত হলেন। নিয়োগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, গত ২১ মার্চ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছি। আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দায়িত্ব পালনের চেষ্টা করবো।

ড. রেজওয়ানুল হক ওআইস’র আইইউটি থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক ডিগ্রি এবং আইবিএ থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। পরে তিনি কমনওয়েলথ বৃত্তি নিয়ে যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয় থেকে তার পিএইচডি ডিগ্রি সম্পন্ন করেন।

শেয়ারনিউজ, ২৭ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে