ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
Sharenews24

আমি সৃজিতের স্ত্রী, এটা অত্যন্ত দুর্ভাগ্যের: মিথিলা

২০২৪ মার্চ ৩০ ০৯:৫৪:১৯
আমি সৃজিতের স্ত্রী, এটা অত্যন্ত দুর্ভাগ্যের: মিথিলা

বিনোদন ডেস্ক : কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে কম কথা হয় না। নেতিবাচক এবং ইতিবাচক সব প্রসঙ্গেই কথা হয়।

লোকে তাদের সম্পর্ক নিয়ে নানা কথা বলে। বলেন, তাদের মধ্যে ঝামেলা আছে!

কেউ কেউ বলেন, তাদের মধ্যে বাদানুবাদ হয়েছে। আবার কেউ বলেন, দুজনের সংসারে গন্ডগোল হচ্ছে। যে কারণে অভিনেত্রী বেশিরভাগ সময় ঢাকায় থাকেন; কিন্তু ঘটনা কি আসলেই সত্যি?

সম্প্রতি অভিনেত্রী মিথিলা বলেন, সৃজিতকে কেউ বিবাহিত জীবন নিয়ে প্রশ্ন করে না, কিন্তু আমায় করে। বাংলাদেশে সবাই সৃজিতকে চেনে ভারতের পরিচালক হিসেবে। আর আমায় সৃজিতের বউ হিসেবে চেনে। এটা অত্যন্ত দুর্ভাগ্যের। আমি অভিনেত্রী, অভিনয় করি এটা কি আমার নিজের পরিচয় হওয়ার জন্য যথেষ্ট নয়?

২০১৯ সালের ডিসেম্বরে বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে বিয়ে করেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। বিয়ের পর মধুচন্দ্রিমা কাটাতে তারা সুইজারল্যান্ড যান।

সৃজিতের আগে মিথিলার আরেকটি বিয়ে হয়। ২০০৬ সালের ৩ আগস্ট দেশের জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয়। ২০১৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।

শেয়ারনিউজ, ৩০ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে