ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
Sharenews24

জাহ্নবী কাপুর কি অভিষেকের নতুন স্ত্রী?

২০২৪ মার্চ ৩১ ১২:৫৩:১২
জাহ্নবী কাপুর কি অভিষেকের নতুন স্ত্রী?

বিনোদন ডেস্ক : অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক ভাঙ্গনের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছে। তবে গুঞ্জন উড়িয়ে দোল উৎসবে একসঙ্গে দেখা গেছে এই তারকা দম্পতিকে। এ সময় তাদের সঙ্গে ছিলেন তাদের মেয়ে আরাধ্যাও।

বচ্চন পরিবারের দোল উদ্‌যাপন নয় বরং স্বামী অভিষেকের সঙ্গে আলাদা করে হলি খেলেন ঐশ্বরিয়া। মুম্বাইয়ে আয়োজিত একটা হলি পার্টিতে যোগ দিয়েছিলেন ঐশ্বরিয়া-অভিষেক। ওই পার্টিতে তারকা দম্পতিকে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলতেও দেখা যায়।

এর আগে শোনা যায়, এক ছাদের নিচে আর থাকতে চাইছেন না অ্যাশ-অভিষেক কেউই। এমন সমস্যা তাদের জীবনে আগেও এসেছে। তবে একবার জাহ্নবী কাপুরের সঙ্গে অভিষেকের গোপন বিয়ের অভিযোগও ওঠে।

জাহ্নবী কাপুরের সঙ্গে নাকি অভিষেকের গোপন সম্পর্ক ছিল। একে অন্যকে মন দিয়েছিলেন তারা। শোনা যায়, বিয়েও করেছিলেন নাকি তারা। যদি ভেবে থাকেন অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের কথা, তবে ভুল ভাবছেন। কথা হচ্ছে, মডেল জাহ্নবী কাপুরকে নিয়ে। মডেল জাহ্নবী দাবি করেন, অভিষেক নাকি তাকে গোপনে বিয়ে করেছিলেন। এমন সময় এই অভিযোগ করেছিলেন জাহ্নবী যখন ঐশ্বরিয়ার সঙ্গে তুমুল প্রেম চলছিল অভিষেকের। একে অন্যকে বিয়ের স্বপ্ন দেখছিলেন তারা।

যদিও এ বিষয়ে মুখ খোলেননি অভিষেক। তবে আত্মহত্যার চেষ্টা করেছিলেন মডেল জাহ্নবী, তা খবরের শিরোনামে ওঠে আসে। তবে ঘটনার সত্যতা আজ অবধি জানা যায়নি। তবে আত্মহত্যার চেষ্টার কারণে জাহ্নবীকে পোহাতে হয়েছিল পুলিশি ঝামেলা। দিতে হয়েছিল মুচলেকাও। এরপরেই জামিন পান এই মডেল।

শেয়ারনিউজ, ৩১ মার্চ ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে