ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
Sharenews24

তিন বিমান সেবিকার ‘কাণ্ডে’ বাজিমাত

২০২৪ এপ্রিল ০১ ১০:১৯:২৫
তিন বিমান সেবিকার ‘কাণ্ডে’ বাজিমাত

বিনোদন ডেস্ক : তিন বিমান সেবিকার ‘কাণ্ড’ নিয়ে তৈরি ‘ক্রু’ সিনেমাটি মুক্তির পর থেকেই বক্স অফিসে দাপট দেখাচ্ছে। সিনেমাটির পরিচালক রাজেশ কৃষ্ণান।

জানা গেছে, ২৯ মার্চ মুক্তি পাওয়া সিনেমাটি এক দিনেই বিশ্বব্যাপী আয় করেছে ২০ কোটি রুপির বেশি। ভারতে ১০ কোটির বেশি। দ্বিতীয় দিন রোববার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আয় আরও বাড়বে বলে আশাবাদী নির্মাতা। খবর ইন্ডিয়া টুডের।

এ সিনেমার গল্পে আকাশপথে বিমানে এয়ারহোস্টেস বা বিমানবালাদের কঠিন জীবনের কথা উঠে এসেছে। এ সিনেমায় সুন্দরী বিমানবালারূপে ধরা দিয়েছেন অভিনেত্রী টাবু, কারিনা কাপুর ও কৃতি স্যানন। এয়ারলাইন ইন্ডাস্ট্রির অনেক অজানা গল্প তুলে ধরা হয়েছে ক্রুতে।

তিন প্রজন্মের নায়িকা দিয়ে বিভিন্ন বয়সী বিমানবালার জীবন ফুটিয়ে তুলতে চেয়েছেন পরিচালক।

সিনেমায় দেখা যাবে সুন্দরী তিন বিমানবালা কাজ করে কলকাতার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সংস্থায়। যার বিমানে দেশ-বিদেশে পাচার হয় সোনার বিস্কুট। এভাবেই এগিয়েছে সিনেমার গল্প।

সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ৪০ কোটি রুপির বেশি। ধারণা করা হচ্ছে প্রথম সপ্তাহেই নির্মাণ খরচ উঠে যাবে। মুক্তির আগেই ট্রেলার ও গান দিয়ে আলোচনায় ছিল ‘ক্রু’।

এটি একই দিনে বাংলাদেশে মুক্তির কথা থাকলেও সেন্সর ঝামেলায় পরবর্তী সময়ে আর মুক্তি দিতে পারেনি স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

শেয়ারনিউজ, ০১ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে