ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪
Sharenews24

দুর্নীতির বিরুদ্ধে সবাইকে কাজ করার আহবান দুদক চেয়ারম্যানের

২০২৪ এপ্রিল ০২ ২২:০৩:১৯
দুর্নীতির বিরুদ্ধে সবাইকে কাজ করার আহবান দুদক চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক : দেশের স্বার্থে দুর্নীতির বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ বলেছেন, আগে দুর্নীতিবাজরা রাতের আঁধারে ঘর থেকে বের হয়ে রাস্তার এক পাশ দিয়ে হাঁটত, যাতে লোকজন তাদের দেখতে না পায়। আর এখন দুর্নীতিবাজরা প্রকাশ্যে রাস্তার মাঝখান দিয়ে হাঁটে।

মঙ্গলবার (০২ এপ্রিল) বিকেলে দুদ‌কের প্রধান কার্যালয়ে দুদক বি‌টে কর্মরত সাংবা‌দিক‌দের সংগঠন রি‌পোর্টার্স অ্যাগেইনস্ট করাপশ‌নের (র‌্যাক) স্মর‌ণিকা ‘সুপথ’ এর মোড়ক উম্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ বলেন, অধিকাংশ ক্ষেত্রে দুর্নীতিবাজরা দুর্নীতি করার পরও নিজেদের দুর্নীতিবাজ মনে করে না। সমাজে দুর্নীতিবাজদের চিহ্নিত করতে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। এক্ষেত্রে সাংবাদিকদের দায়িত্ব ও কর্তব্য অনেক বেশি।

র‌্যাকের স্মর‌ণিকা 'সুপথ' এর স‌ঙ্গে সং‌শ্লিষ্ট সকলে শু‌ভেচ্ছা জানিয়ে দুদক চেয়ারম্যান বলেন, স্মর‌ণিকা‌টি খুবই সুন্দর হয়ে‌ছে। দুর্নী‌তি প্রতি‌রোধে দুদ‌কের স‌ঙ্গে র‌্যাকও এক‌যোগে কাজ ক‌রে যা‌বে এমন প্রত্যাশা করি।

অনুষ্ঠানে র‌্যাক সভাপতি জেমসন মাহবুবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাফি উদ্দিন আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন দুদক কমিশনার (অনুসন্ধান) মোছা. আছিয়া খাতুন, দুদক সচিব খোরশেদা ইয়াসমীন।

শেয়ারনিউজ, ০২ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে