ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
Sharenews24

ব্লকে চার কোম্পানির বড় লেনদেন

২০২৪ এপ্রিল ০৩ ১৪:৫৭:৩৬
ব্লকে চার কোম্পানির বড় লেনদেন

নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের চতুর্থ কর্মদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ৩৮টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৩৬ কোটি ৩০ লাখ ০১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে চার কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- বেক্সিমকো ফার্মা, আলিফ ইন্ডাস্ট্রিজ, এমারেল্ড অয়েল এবং এবং স্কয়ার ফার্মা। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২৫ কোটি ৪৮ লাখ টাকারও বেশি।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে বেক্সিমকো ফার্মার ৮ কোটি ৩৯ হাজার টাকা, আলিফ ইন্ডাস্ট্রিজের ৬ কোটি ৩৫ লাখ ২৩ হাজার টাকা, এমারেল্ড অয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ৫ কোটি ৬৮ লাখ ৫৪ হাজার টাকা এবং স্কয়ার ফার্মার ৫ কোটি ৪৫ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে ওরিয়ন ইনফিউশনের ১ কোটি ৪৪ লাখ ৯৬ হাজার টাকা, বাংলাদেশ স্টিলের ৯০ লাখ টাকা, বেক্সিমকোর ৮৮ লাখ ০৫ হাজার টাকা, লাভেলো আইসক্রিমের ৮৭ লাখ ২৮ হাজার টাকা, এইচ আর টেক্সটাইলের ৮২ লাখ ৫২ হাজার এবং এক্সপ্রেস ইন্সুরেন্স লিমিটেডের ৭৪ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ারনিউজ, ০৩ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে