ঢাকা, বুধবার, ২৯ মে, ২০২৪
Sharenews24

প্রেমিকা বদল নিয়ে কটাক্ষ গায়ক শোভন

২০২৪ এপ্রিল ০৭ ১১:২৫:১৮
প্রেমিকা বদল নিয়ে কটাক্ষ গায়ক শোভন

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক শোভন গাঙ্গুলী বারবার প্রেমিকা বদল করছেন। বর্তমানে জনপ্রিয় বাংলা সিনেমার অভিনেত্রী সোহিনীর সঙ্গে তার চলছে তার প্রেমের সম্পর্ক। তাই প্রশ্ন উঠেছে সোহিনীর সঙ্গে তার প্রেম কতদিন টিকবে? সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে করা সমালোচনার জবান দিলেন গায়ক।

ছোট বয়সে গায়িকা ইমন চক্রবর্তীর প্রেমে পড়েন শোভন। এরপর অভিনেত্রী স্বস্তিকা দত্তের প্রেমে পড়েন; কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই স্বস্তিকার সাথে প্রেমের ইতি টানেন।

শোভন গাঙ্গুলী বর্তমানে ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী সোহিনী সরকারের প্রেমে পড়েছেন। ‘রূপকথা নয়’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করা সোহিনী জনপ্রিয়তা পান ফড়িং চলচ্চিত্রে অভিনয় করে।

বারবার প্রেমিকা বদল নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে কুৎসিত আক্রমণের মুখে সারেগামাপা খ্যাত গায়ক। শোভন গাঙ্গুলীকে অনেকে কাঞ্চন-শ্রাবন্তীর সঙ্গে তুলনা করেছেন।

দুই দিন আগেই ছিল শোভনের জন্মদিন। এই বিশেষ দিনে তার নতুন গান ‘একে একে দুই’। সেই গানের ভিডিওতে এক নারীর ছায়া দেখা যাচ্ছে।

সেই গান নিয়ে শোভন বলেন, ‘এই গান একটা বিশেষ ব্যক্তির জন্য বানানো, যিনি এই মূহূর্তে ক্যামেরার ওইপ্রান্তে রয়েছেন। তার আবদারেই সবাইকে গানটা শোনানো….’।

ভক্তদের আর বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়! এই বিশেষ ব্যক্তি সোহিনী সরকার। শোভনের গানের কথা জুড়ে শুধুই প্রেম। সেখানে রয়েছে, প্রেমের আলাপ জমানোর কথা, সহজেই ভালোবাসার কথা।

সেই ভিডিওর কমেন্ট বক্সে এক ভক্ত লেখেন, ‘সব ঠিক আছে কিন্তু তুমি তো দেখছি শ্রাবন্তী, কাঞ্চনকেও ছাড়িয়ে যাবে ভাই। তবে একটা ফারাক আছে তোমার মধ্যে ওরা বিয়ে করে ছাড়ে আর তুমি বিয়ে না করেই ছাড়’। সেই কমেন্টের জবাবে শোভন পালটা লেখেন, ‘তাই তো ছড়িয়ে ফেলছি না, ছাড়িয়ে যাচ্ছি’।

এর আগে বারবার প্রেম ভাঙা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে শোভন বলেছিলেন, ‘যে সম্পর্ক শুরু করেছি সেটা আজীবন টিকিয়ে রাখব বলেই শুরু করেছি। তবে পরিস্থিতি এমন হয়েছে যে সম্পর্কটা ভেঙে গিয়েছে।

তিনি বলেন, এ ব্যাপারে পরিবারের মানুষকে বোঝানো ছাড়া আর কারো কাছে জবাবদিহি করার কোনো প্রশ্ন উঠছে না। আমার অতীত সম্পর্কে একমাত্র জানার অধিকার রয়েছে যার সঙ্গে আমার নতুন সম্পর্ক শুরু হচ্ছে’।

শেয়ারনিউজ, ০৭ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে