ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

হিন্দু ব্রাহ্মণ কন্যাকে গোপনে বিয়ে! কেন সুখবর চেপে রাখলেন নায়ক?

২০২৪ এপ্রিল ১৩ ০৬:২৮:০৫
হিন্দু ব্রাহ্মণ কন্যাকে গোপনে বিয়ে! কেন সুখবর চেপে রাখলেন নায়ক?

বিনোদন ডেস্ক : বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সৈয়দ আরেফিন। কারোর কাছে তিনি পরিচিত ‘শান্টু গুণ্ডা’। আবার কারো কাছে রেহান নামে। বর্তমানে জি বাংলার ‘যোগমায়া’ ধারাবাহিকে দেখা যাচ্ছে আরেফিনকে।

ধারাবাহিকটিতে খুব শীঘ্রই যোগমায়ার সিঁথিতে সিঁদুর দেবে রেহান। কিন্তু বাস্তবে শুভ কাজটা অনেক আগেই সেরে ফেলেছেন নায়ক! ‘ইরাবতীর চুপকথা’ থেকে আলোচনায় উঠে আসা নায়কের সুন্দরী স্ত্রীর নাম তানিয়া মুখোপাধ্যায়। হিন্দু ব্রাহ্মণ কন্যেকে গোপনে বিয়ে করেছেন অভিনেতা।

তবে স্ত্রীর পরিচয় এতদিন গোপন রেখেছিলেন ‘তুঁতে’র নায়ক। কিন্তু কেন? ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই মুখচোরা অভিনেতা। তবে বিয়ের খবর অস্বীকার করেননি। জানিয়েছেন, ‘হ্যাঁ, ব্যাপারটা সত্যি। কিন্তু আমরা এখনও সামাজিক অনুষ্ঠান করে বিয়েটা করিনি। সামাজিকভাবে যখন সবটা হবে তখন সবাইকে জানাব’।

অভিনেতা জানান, আইনি পথে বিয়েটা অনেক আগেই সেরে ফেলেছেন তিনি। স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট মেনে তানিয়াকে বিয়ে করেছেন। শুক্রবার ছিল ইদ। আর ইদের দিন আরেফিন ঘরণী, দুজনের বেশকিছু ছবি পোস্ট করেন।

অনুষ্ঠানের ফাঁকে তোলা সেই ছবিতে সোনালি শাড়ি আর গাঢ় বেগুনি ভেলভেট ব্লাউজে ঝলমল করছেন তানিয়া। পাশে ঘন নীল বন্ধগলায় টেলিপাড়ার হ্যান্ডসাম নায়ক।

ছবির ক্যাপশনে লেখা, ‘বিয়েটা তখনই সুখর হয় যখন আমরা তাঁকে বিয়ে করি যাঁকে ভালোবাসি, আর যখন আমরা ভালোবাসার মানুষকে বিয়ে করি তখন দাম্পত্য ফুলের মতো ফোটে। আমাদের বিবাহিত জীবনের জন্য আমাদের আর্শীবাদ রবেন। সঙ্গে থাকবেন’।আরেফিনের স্ত্রী একজন হিন্দু, পেশায় একজন সরকারি কর্মী। তানিয়া প্রশাসনিক মহলের সঙ্গে যুক্ত। সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে অভিনয় জগতের সঙ্গেও যুক্ত ছিলেন তানিয়া। সেখান থেকেই কথা শুরু হয় চিত্তরঞ্জনের ছেলে আরেফিনের সঙ্গে।

বছর তিনেক আগে তানিয়ার সঙ্গে প্রেমে সিলমোহর দিয়েছিলেন অভিনেতা। কিন্তু মাঝে এক সহ-অভিনেত্রীর সঙ্গে আরেফিনের ঘনিষ্ঠতার চর্চা ছড়িয়ে পড়েছিলেন টলিপাড়ায়। অন্যদিকে এক বছরেরও বেশি সময় ধরে সোশ্যালে তানিয়ার সঙ্গে একটা ছবিও পোস্ট করেননি আরেফিন।

অনেকেই ভেবেছিলেন হয়তো দুজনের সম্পর্ক আগের মতো মসৃণ নয়। মিডিয়ার সামনে মুসলিম জামাইকে নিয়ে তানিয়ার পরিবারের আপত্তি গোপন করেননি অভিনেতা। তবে গোপনে বিয়ে সম্পন্ন করেছেন তিনি! সেটা কেউ খেয়াল করেনি।

শেয়ারনিউজ, ১৩ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে