ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

প্রেমে পড়েছেন উত্তর কোরিয়ার কিম!

২০২৪ এপ্রিল ১৩ ১৬:৪৬:২৯
প্রেমে পড়েছেন উত্তর কোরিয়ার কিম!

প্রবাস ডেস্ক : 'স্বৈরাচার' কি তার জীবনে প্রেম থাকবে না, সেক্স থাকবে না? আধিপত্য বিস্তারকারী শাসক কিম জং-উন সম্পর্কে সাধারণ মানুষের একই ধারণা থাকলেও, খবরে জানা যায়, এতদিন কিম নিজেই ডুবে গিয়ে পানি পান করছেন।

জানা গেছে, প্রেমে পড়েছেন এবং ইতিমধ্যেই বাবা হয়েছেন। কিন্তু এটা খুবই গোপন। এত গোপনে কাক-পাখিও আজ অবধি খেয়াল করেনি।

তবে কোনো অসতর্ক মুহূর্তে কিমকে নাকি তার প্রেমিকার সাথে দেখা গিয়েছে। আর তাতেই সাড়া পড়ে গেছে বিশ্বজুড়ে।

কিমের প্রেমিকা হিসেবে শনাক্ত করা হয়েছে একজন উত্তর কোরিয়ার পপ তারকা এবং বর্তমানে কিমের ব্যক্তিগত সচিব। 'মোরানবং' উত্তর কোরিয়ার অন্যতম বিখ্যাত গার্ল ব্যান্ড। হাইওন সং-উল নামের এই সুন্দরী তরুণী সেখানে পারফর্ম করতেন।

গত সপ্তাহে পিঙগ্যাঙ নামের একটি জায়গায় কিম-প্রেমিকা হিয়ঁ সং-উলকে কিমের সাথে দেখা গিয়েছে। সেখানে তাকে একেবারে ফোনে আঠার মতো এঁটে থাকতে দেখা গেছে। যদিও ঠিক সেই সময়েই অন্য সহায়কেরা মরিয়া হয়ে কিমের নোট নিচ্ছিল বলেই দেখা গিয়েছে। এর থেকেই আরো গুজব ছড়ায়। এক স্পাইমাস্টার জানান, কিমের সাথে হিয়ঁ সং-উলের সম্পর্কের সবটা ঠিক পেশাদারিত্ব দিয়ে ব্যাখ্যা করা যায় না।

সংশ্লিষ্টরা জানাচ্ছে, শুধু প্রেম করাই নয়, কিম সেই সম্পর্কের জেরে বাবাও হয়েছেন। সেই ছেলের নাম রাখা হয়েছে কিম ২-বং। তবে কিমের বিয়ে আগেই হয়েছে। তার স্ত্রীর নামও জানে সকলে- রি সল-জু। রি সল-জু-র গর্ভে কিমের যে ছেলে জন্মেছে, সে নাকি খুবই দুবলা-পাতলা।

কিন্তু কিমের তথাকথিত অবৈধ সন্তান তার বাবার মতোই শক্তিশালী হয়ে উঠেছে! জানা গেছে, মা হিউন সং-উলের সঙ্গে কিমের সম্পর্ক দীর্ঘদিন ধরে চলে আসছে। তাদের প্রথম দেখা হয়েছিল সুইজারল্যান্ডে। সূত্র : জি নিউজ

শেয়ারনিউজ, ১৩ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে