ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

এক প্রবাসীর মোবাইল-পাসপোর্ট চুরি করলেন আরেক প্রবাসী!

২০২৪ এপ্রিল ১৩ ২১:১৫:১৩
এক প্রবাসীর মোবাইল-পাসপোর্ট চুরি করলেন আরেক প্রবাসী!

নিজস্ব প্রতিবেদক : এক প্রবাসীর মোবাইল-পাসপোর্ট চুরি করেছেন আরেক প্রবাসী। শনিবার সকালে দুবাই থেকে একটি ফ্লাইট নেমেছে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে। এই ফ্লাইটে দেশে ফিরেছেন দুই প্রবাসী।

বিমান বন্দরে পাসপোর্ট কাস্টম স্ক্যানিং মেশিনের সামনে এক প্রবাসী তার দুটি স্মার্ট ফোন ও দুটি পাসপোর্ট রাখেন। কৌশলে দ্বিতীয় প্রবাসী সেই দুই স্মার্ট ফোন দুই পাসপোর্ট চুরি করে সটকে পড়েন।

চুরির বিষয়টি বুঝতে পেরে ভুক্তভোগী প্রবাসী এই বিষয়ে ভুক্তভোগী রসময় চন্দ্র আইন-শৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর দ্বারস্থ হন। তার বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার বটুলি গ্রামে।

রসময় চন্দ্রের আবেদনের প্রেক্ষিতে অনুসন্ধান শুরু করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন বাংলাদেশ (এপিবিএন)-৭ এর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ক্যাম্পের ইন্টেলিজেন্স টিম। তারা সিসিটিভি ফুটেজ ও বিভিন্ন তথ্য-উপাত্ত পর্যালোচনা করে অভিযুক্তকে চিহ্নিত করতে সক্ষম হয়।

পরে ওই দিনই রাত ৮টার সিলেটের বালাগঞ্জে অভিযান চালিয়ে আব্দুল আহাদ নামের ওই ‘চোর’-কে তার বাড়ি থেকে আটক এবং চুরি করা দুটি স্মার্ট ফোন ও দুটি পাসপোর্ট উদ্ধার করে এপিবিএন টিম।

এপিবিএন-এর মিডিয়া সেল জানায়, রসময় চন্দ্র ও আব্দুল আহাদ একই ফ্লাইটে দেশে এসেছিলেন। আটকের পর আব্দুল আহাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে সিলেট এয়ারপোর্ট থানায় হস্তান্তর করে এপিবিএন।

শেয়ারনিউজ, ১৩ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে