ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

চলতি সপ্তাহে আসছে ১০ কোম্পানির ডিভিডেন্ড-ইপিএস

২০২৪ এপ্রিল ১৪ ১৪:২৪:৪৯
চলতি সপ্তাহে আসছে ১০ কোম্পানির ডিভিডেন্ড-ইপিএস

নিজস্ব প্রতিবেদক : চলতি সপ্তাহে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। সভায় ৭টি কোম্পানি নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে। বাকি ৩টি কোম্পানি চলতি অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-প্রাইম ব্যাংক, উত্তরা ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, শাহজালাল ব্যাংক, পূবালী ব্যাংক, লাভেলো আইসক্রীম, আমরা নেটওয়ার্ক ও অগ্নি সিস্টেম লিমিটেড।

কোম্পানিগুলোর মধ্যে প্রাইম ব্যাংক, উত্তরা ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, শাহজালাল ব্যাংক, পূবালী ব্যাংক কোম্পানি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

অন্যদিকে, লাভেলো আইসক্রীম, আমরা নেটওয়ার্ক ও অগ্নি সিস্টেম চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

কোম্পানিগুলোর মধ্যে প্রাইম ব্যাংকের বোর্ড সভা ১৫ এপ্রিল বিকাল ৩টায়, উত্তরা ব্যাংকের ১৫ এপ্রিল বিকাল ৩টায়, মার্কেন্টাইল ব্যাংকের ১৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায়, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের ১৭ এপ্রিল বিকাল ৩টায়, ডাচ-বাংলা ব্যাংকের ১৭ এপ্রিল বিকাল ৩টায়, শাহজালাল ব্যাংকের ১৭ এপ্রিল বিকাল ৩টায় এবং পূবালী ব্যাংকের ১৮ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

অন্যদিকে, লাভেলো আইসক্রীমের বোর্ড সভা ১৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায়, আমরা নেটওয়ার্কের ১৬ এপ্রিল বিকাল দুপুর আড়াইটায় এবং অগ্নি সিস্টেমের ১৭ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে।

শেয়ারনিউজ, ১৪ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে