ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
Sharenews24

ডিভিডেন্ড-ইপিএস ঘোষণা তারিখ জানাল ৮ কোম্পানি

২০২৪ এপ্রিল ১৬ ২১:২৮:১৬
ডিভিডেন্ড-ইপিএস ঘোষণা তারিখ জানাল ৮ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি ডিভিডেন্ড ও শেয়ার প্রতি (আয় ইপিএস) ঘোষণা করার জন্য বোর্ড সভার তারিখ জানিয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-নিটল ইন্স্যুরেন্স, গ্রামীনফোন, সোস্যাল ইসলামী ব্যাংক, রেকিট বেনকিজার, মেঘনা পেট, মেঘনা কনডেন্সড মিল্ক, ইউনাইটেড ফাইন্যান্স ও ওয়ান ব্যাংক পিএলসি।

কোম্পানিগুলো মধ্যে সোস্যাল ইসলামী ব্যাংক, নিটল ইন্স্যুরেন্স, ইউনাইটেড ফাইন্যান্স ও ওয়ান ব্যাংক ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

অন্যদিকে, গ্রামীনফোন, রেকিট বেনকিজার, মেঘনা পেট ও মেঘনা কনডেন্সড মিল্ক চলতি অর্থবছরের প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

কোম্পানিগুলোর মধ্যে নিটল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৫ এপ্রিল বিকাল ৪টায়, ইউনাইটেড ফাইন্যান্সের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, সোস্যাল ইসলামী ব্যাংকের ২৪ এপ্রিল দুপুর ২টা ৪৫ মিনিটে, ওয়ান ব্যাংকের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, গ্রামীণফোনের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, রেকিট বেনকিজারের ২৫ এপ্রিল বিকাল ৩টা ১৫ মিনিটে, মেঘনা পেটের ২৮ এপ্রিল দুপুর ২টা ৩৫ মিনিটে, মেঘনা কনডেন্সড মিল্কের ২৮ এপ্রিল দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

শেয়ারনিউজ, ১৬ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে