ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

‘রূপান্তর’ নাটকে স্পন্সর করে ওয়ালটনের দুঃখ প্রকাশ

২০২৪ এপ্রিল ১৭ ০৯:৪১:২৩
‘রূপান্তর’ নাটকে স্পন্সর করে ওয়ালটনের দুঃখ প্রকাশ

বিনোদন ডেস্ক : ইলেক্ট্রনিক্স পণ্য ও মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ‘রূপান্তর’ নামের একটি নাটকে স্পন্সর করে দুঃখ প্রকাশ করেছে।

নাটকটিতে ট্রান্সজেন্ডার ইস্যু দেখানো হয়েছে হয়েছে বলে তীব্র সমালোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে। এর পরিপ্রেক্ষিতে বিবৃতি দিয়ে দুঃখ প্রকাশ করল ওয়ালটন কর্তৃপক্ষ।

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া বিবৃতিতে ওয়াল্টন বলেছে, সম্প্রতি ‘রূপান্তর’ শিরোনামের ট্রান্সজেন্ডার বিষয়ভিত্তিক একটি নাটকে ওয়ালটন স্মার্ট ফ্রিজের বিজ্ঞাপন প্রচারিত হয়েছে।

বিষয়টি নিয়ে ওয়ালটনের অনেক ক্রেতা ও শুভাকাঙ্ক্ষীর মনে আঘাত লেগেছে। ওয়ালটন প্রকৃতপক্ষে উক্ত নাটকটি তৈরির সঙ্গে সংযুক্ত ছিল না। বিজ্ঞাপনী সংস্থার মাধ্যমে নাটকে ব্র্যান্ডিং কার্যক্রম পরিচালনা করা হয়ে থাকে।

এক্ষেত্রে বিজ্ঞাপনী সংস্থাকে কোম্পানির নীতি অনুযায়ী গাইডলাইন দেওয়া আছে। কিন্তু তারপরও ‘রূপান্তর' শিরোনামের ট্রান্সজেন্ডার বিষয়ভিত্তিক নাটকটিতে ওয়ালটন স্মার্ট ফ্রিজের বিজ্ঞাপন প্রচারিত হয়েছে। উক্ত বিষয়ের ব্যাপারে ওয়ালটন কর্তৃপক্ষ অবহিত ছিল না।

কোম্পানিটির দাবি, ওয়ালটন দেশের মানুষের ধর্মীয় ও সামাজিক অনুভূতিতে আঘাত করে এমন কোনো কর্মকাণ্ডে কখনও সম্পৃক্ত থাকে না। অনাকাঙ্ক্ষিত এই বিষয়টির জন্য ওয়ালটন গ্রুপ মর্মাহত এবং সম্মানিত ক্রেতা ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।

এ ধরনের ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে, সেজন্য তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

উল্লেখ্য, সমালোচনার মুখে ইউটিউব থেকে ‘রূপান্তর’ নাটকটি সরিয়ে নিয়েছে কর্তৃপক্ষ। নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। নাটকটিতে আরও অভিনয় করেছেন সামিরা খান মাহি, সাবেরী আলম, সমাপ্তি মাসুক প্রমুখ।

শেয়ারনিউজ, ১৭ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে