ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

ফ্লোরালে হট শ্রাবন্তী! উষ্ণতার আগুন নেটপাড়ায়

২০২৪ এপ্রিল ১৮ ২১:২১:৩৬
ফ্লোরালে হট শ্রাবন্তী! উষ্ণতার আগুন নেটপাড়ায়

বিনোদন প্রতিবেদক : শ্রাবন্তী চ্যাটার্জির গ্ল্যামার এখনও সবাইকে অবাক করে। তার সৌন্দর্যের ব্যাপক চর্চা হয় ওয়াকিবহাল মহলে।

এই অভিনেত্রীর সাবলীল অভিনয় দক্ষতা সবাইকে মুগ্ধ করেছে। তার স্টাইলিং বিনোদন জগতের ভিন্ন মাত্রার ফ্যাশন যেোগ করেছে।

ফ্লোরাল ট্রেন্ড সাম্প্রতিক সময়ে ফ্যাশন জগতে দোলা দিচ্ছে। আর শ্রাবন্তীর মতো একজন ফ্যাশনিস্তাও এই প্রবণতায় পিছিয়ে থাকবেন না, এটাই স্বাভাবিক!

তাই আজ আমরা ফিরে তাকাই শ্রাবন্তী চ্যাটার্জির একটি ফুলের চেহারা। ককটেল শাড়িতে তাকে কেমন লাগছিল?

শ্রাবন্তীর এই ফুলের সেটটি ছিল দেখার মতো। একটি পাউডার নীল শাড়িতে তাকে একেবারে গর্জিয়াস লাগছিল। বং ডিভার চেহারায় উষ্ণতা ফুটে উঠেছে। যে কারণে তার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না।

লাস্যময়ী অভিনেত্রীও এই শাড়িতে খুব সুন্দরভাবে পোজ দিয়েছেন। ছোটোখাটো ডিটেইলিং ফ্লান্ট করেছেন।

কলকাতার এক জনপ্রিয় ক্লোদিং ব্র্যান্ডের থেকে এই আউটফিটটি নিয়েছিলেন তিনি। ফিউশন টাচের শাড়িটি বেশ সুন্দরভাবে স্টাইলও করেছিলেন।

পাউডার ব্লু রঙের এই সেটে ফ্লোরাল প্রিন্ট করা হয়েছিল, যা এই সেটে একটি কনট্রাস্ট তৈরি করেছিল আর অভিনেত্রীর লুকে যোগ করেছিল বাড়তি সৌন্দর্য!শ্রাবন্তীর এই শাড়ির ক্যানভাসে লাল ফুল সবার নজর কেড়েছে। সত্যিই ... কি একটি মহান চেহারা!

এই সেটটিতে একটি ড্রেপ যুক্ত করা হয়েছিল, যা চেহারাটির সৌন্দর্যকে একটি অনন্য স্তরে নিয়ে গেছে। আর সেটা অভিনেত্রীও বেশ ভালোভাবেই বুঝতে পেরেছিলেন। তাই পোজ দেওয়ার সময় তিনি এই বিষয়টিকে ভালোভাবে তুলে ধরেন।

পোশাকের সিলুয়েট বিচ্যুত চিত্রের প্রশংসা করেছে। এদিকে, তার সিকুইন কোমরের ব্যান্ডটিও নজর কেড়েছে। আর শ্রাবন্তীর গয়না ছিল দেখার মতো!

তিনি মেকআপেও তাক লাগান। সবাই তার নিরপেক্ষ এবং গ্ল্যাম মেকআপে মুগ্ধ হন। আর শ্রাবন্তীকে এত সুন্দর লাগছিল যে ভক্তরা তাকে নেটপাড়ায় প্রশংসায় ভাসিয়েছেন।

শেয়ারনিউজ, ১৮ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে