ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

সিডনিতে হুইপ নজরুল ইসলাম বাবুকে সংবর্ধনা

২০২৪ এপ্রিল ১৮ ২১:৫২:২২
সিডনিতে হুইপ নজরুল ইসলাম বাবুকে সংবর্ধনা

প্রবাস ডেস্ক : জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু এমপি ও কচুয়ার পৌর মেয়র নাজমুল আলম স্বপনকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া।

বুধবার (১৭ এপ্রিল) এক সংবর্ধনা ও নৈশভোজের আয়োজন করা হয়। কচুয়ার পৌর মেয়র নাজমুল আলম স্বপন তার এলাকার সংসদ সদস্য ড. সেলিম মাহমুদ এমপি ও তার পক্ষে সিডনিবাসীকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাতীয় সংসদ সদস্য ও হুইপ নজরুল ইসলাম বাবু এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে না থাকলে বঙ্গবন্ধু হত্যার বিচার করা যেত না। তিনি আছেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া সভাপতি ড. সিরাজুল হকের সভাপতিত্বে স্থানীয় ধান সিঁড়ি রেস্টুরেন্ট লাকেম্বায় এই অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান কচি, সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান রানা, যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক শাহ কামাল, শাকুর, দপ্তর সম্পাদক আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও শিক্ষা ও গবেষণা সম্পাদক মেহেদী হাসান, সিডনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ প্রমুখ। ড. সিরাজুল হক তার সমাপনী বক্তব্যে দিয়ে সবাইকে নৈশ ভোজের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠান শেষ করেন।

শেয়ারনিউজ, ১৮ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে