ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

নিউইয়র্কে আনন্দধ্বনির জমজমাট বর্ষবরণ

২০২৪ এপ্রিল ১৮ ২২:১৮:৫৮
নিউইয়র্কে আনন্দধ্বনির জমজমাট বর্ষবরণ

প্রবাস ডেস্ক : বাংলা ১৪৩১ প্রভাতি বর্ষবরণ নিউ ইয়র্কে আনন্দধ্বনি ইনকর্পোরেটেড আয়োজিত। অনুষ্ঠানটি দ্য মেরি লুইস একাডেমি, ১৭৬-২১ ওয়েক্সফোর্ড টেরেস, জ্যামাইকায় অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রবেশের জন্য কোনো ফি ছিল না। সকাল সাতটা থেকে সাড়ে আটটা পর্যন্ত নাস্তা হতো। অতিথিদের সমস্ত স্থানীয় খাবারের সাথে পরিবেশন করা হয়।

বৈশাখী খাবার দুপুর ১২টায়। অনুষ্ঠানে চমক ছিলেন জনপ্রিয় গায়িকা অদিতি মহসিন। গানটি সরাসরি পরিবেশন করেন তিনি। তিনি তার গানে শ্রোতাদের মুগ্ধ করেন।

অনুষ্ঠানে শাহ গ্রুপ, আকাশ মেডিকেল কেয়ার, পিজি হোম কেয়ার ইনকর্পোরেটেড সহ জ্যামাইকা ফ্রেন্ডস সোসাইটি সহ বিভিন্ন সংস্থা সহযোগিতায় জড়িত ছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল নাজমুল হুদা।

অনুষ্ঠানে রাহাত মুক্তাদিরের আবৃত্তি ভিন্ন মাত্রা যোগ করে। কবি কাজী নজরুল ইসলামের সুষ্টি সুখের উল্লাসে কবিতাটি আবৃত্তি ছিল এককথায় অপূর্ব। প্রথমে তিনি তার বাবার লেখা একটি কবিতা আবৃত্তি করেন।

এরপর তিনি কবি কাজী নজরুল ইসলামের লেখা একটি কবিতা আবৃত্তি করেন। গানের পাশাপাশি ছিল নৃত্য পরিবেশনা। সম্বেত কন্ঠের বার্ষিকী অনুষ্ঠানে একক সঙ্গীত পরিবেশনাও ছিল।

দুপুরে অনুষ্ঠান শেষে দুপুরের খাবার পরিবেশন করা হয়। এতে দায়িত্বে ছিলেন কমিউনিটি নেতা, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার। জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি সবার জন্য খাবারের আয়োজন করে।

শেয়ারনিউজ, ১৮ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে