ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য নিয়ে ভারতজুড়ে তোলপাড়

২০২৪ এপ্রিল ১৯ ১০:১৯:৩১
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য নিয়ে ভারতজুড়ে তোলপাড়

বিনোদন ডেস্ক : বিদ্যা বালান লিউডের জনপ্রিয় অভিনেত্রী। তিনি ২০০৩ সালে রূপালী পর্দায় আত্মপ্রকাশ করেন। তিনি তার ক্যারিয়ারে এই পর্যন্ত অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন। সাহসী চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন এই নায়িকা। বিদ্যা বালানের পরবর্তী সিনেমা 'দো অর দো পেয়ার'।

এই সিনেমার প্রচারের অংশ হিসেবে সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। আর সেখানেই নগ্ন পুরুষদের নিয়ে মন্তব্য করলেন বিদ্যা বালান। অভিনেত্রী বলেন, নগ্ন পুরুষদের প্রশংসিত হওয়ার সময় এখন।

জানা গেছে, ২০২২ সালে নগ্ন ফটোশুট করেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। সেসময় ব্যাপক তোপের মুখে পড়েছিলেন তিনি। অভিনেতার এই ফটোশুটকে কেন্দ্র করে রীতিমতো সমালোচনার ঝড় উঠেছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে রণবীরের এই সাহসিকতার প্রশংসা করেছিলেন বিদ্যা বালান।

এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আগে যেভাবে বলেছি আমিও তাই বলব। আপনি যেকোন প্রাপ্তবয়স্ক টেক্সট ম্যাগাজিন দেখুন, 'প্লেবয়' বা 'দেবোনেয়ার' আমরা সবসময় মহিলাদের নগ্ন ছবি দেখতে পাই। এটি একজন পুরুষ বা সমকামীর কাছে আবেদন করতে পারে।

কিন্তু যারা আমাদের মত, তারা কি করে? আমাদেরও শখ বা ইচ্ছা থাকতে পারে। তাই এখনও বলছি ঠিক যে আমি এটা পছন্দ. আমি নগ্ন মহিলাদের অনেক প্রশংসা করেছি, এবং আমি এখনও প্রায়ই করি। এখন মনে হচ্ছে নগ্ন পুরুষদের প্রশংসিত হওয়ার সময় এসেছে।

সাধারণ মানুষের মতো বলিউডের অনেক তারকাকেই বিবাহ-বহির্ভূত সম্পর্ক জড়াতে দেখা যায়। এই বিষয়টি নিজের অভিমত জানিয়ে বিদ্যা বালান বলেন, আমি এটা মানি যে, বিয়ের বাইরেও প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে।

তিনি বলেন, আমি যদি এই বিষয়টিকে খাবারের সঙ্গে তুলনা করি, তা হলে বলব, রোজ রোজ ডাল-ভাত খেয়ে আমাদের একটা একঘেঁয়েমি চলে আসে। তাই আমরা নুডলস বা অন্য কিছুর দিকে ঝুঁকি। কিন্তু একটা সময় আসে, যখন আমরা খাঁটি ডাল-ভাতের মর্ম বুঝি।

বিবাহ-বহির্ভূত সম্পর্কের নানান বিষয় উঠে এসেছে বিদ্যা বালানের নতুন সিনেমায়। তিনি বলেন, আমাদের সিনেমা শুধু বিবাহ বহির্ভূত সম্পর্ক দেখায় না। এর বাইরেও অনেক কিছু আছে। আমরা আমাদের প্রেমিকদের সাথেও প্রতারণা করি। সূত্র : আনন্দবাজার

শেয়ারনিউজ, ১৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে